ডুমুরিয়ায় জেলা ডিবির অভিযানে এককেজি গাঁজাসহ গ্রেফতার ২

12
ডুমুরিয়ায় জেলা ডিবির অভিযানে এককেজি গাঁজাসহ গ্রেফতার ২
পড়া যাবে: < 1 minute

স্টাফ রিপোর্টার

ডুমুরিয়া থানা এলাকায় অভিযান চালিয়ে এককেজি গাঁজাসহ দু’মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। গতকাল রবিবার দুপুর ২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার দু’মাদক ব্যবসায়ী হলেন, সাতক্ষীরা জেলার তলা থানার শিবপুর খাঁ পাড়ার আনোয়ার হোসেন খাঁন এর ছেলে মো. আশরাফ হোসেন রাজু (৪৪) ও  তালা সদরের মৃত. রিয়াজ উদ্দিন মোড়ল এর ছেলে মো. রবিউল ইসলাম (৫৫)। 

জেলা গোয়েন্দা শাখা জানায়, গতকাল রবিবার দুপুর ২টার দিকে ডুমুরিয়া থানা এলাকায় অভিযান পরিচালনা করেন অফিসার ইনচার্জ সেখ কনি মিয়া এর নেতৃত্বে এসআই মো. নাজমুল হক। এসময়  ১৮মাইল টু পাইকগাছা গামী মহাসড়কের জাহিদের বাড়ীর সামনে থেকে এককেজি গাঁজা ও ব্যবহৃত মোবাইল ফোনসহ রাজু ও রবিউলকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে ডুমুরিয়া থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন:  খুলনা-সাতক্ষীরা মহাসড়ক নির্মাণ কাজ তদারকিতে প্রকৌশলী জিয়াউদ্দিনের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ

স্টাফ রিপোর্টার

সাতীরা জেলার সদর থানাধীন রামেরডাঙ্গা গ্রামের অভিযান চালিয়ে ৫০০ গ্রাম গাঁজাসহ এক মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬। গতকাল রবিবার দুপুর সোয়া ১টার দিকে গোপন সংবাদের মাধ্যমে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার মাদক ব্যাবসায়ী হলেন সাতীরা জেলার আশাশুনি থানার রাজাপুর গ্রামের রজব আলী গাজীর ছেলে মো. বেলাল হোসেন (৩০)। 

র‌্যাব-৬ জানায়, গতকাল রবিবার দুপুর সোয়া ১টার দিকে সাতীরা জেলার সদর থানাধীন রামেরডাঙ্গা গ্রামের অভিযান পরিচালা করে র‌্যাবের একটি আভিযানিক দল। এসময় ওই গ্রামের ৭৬নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে ৫০০ গ্রাম গাঁজাসহ বেলাল হোসেনকে গ্রেফতার করা হয়। তাহার বিরুদ্ধে সাতীরা সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে। 

আরও পড়ুন:  করোনায় মারা গেলেন ৩ বারের সংসদ সদস্য

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 11
    Shares