প্রচ্ছদ রাজনীতি বিএনপি

দুর্বার আন্দোলনের মাধ্যমে অবরুদ্ধ গণতন্ত্র মুক্ত করা হবে : সাইফ মাহমুদ জুয়েল

17
দুর্বার আন্দোলনের মাধ্যমে অবরুদ্ধ গণতন্ত্র মুক্ত করা হবে : সাইফ মাহমুদ জুয়েল
পড়া যাবে: < 1 minute

তৃণমূল ছাত্রদল পুনর্গঠন ও সুসংগঠিত করে ছাত্র-জনতার দুর্বার আন্দোলনের মাধ্যমে অবরুদ্ধ গণতন্ত্র মুক্ত করা হবে বলে মন্তব্য করেছেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল।

বরিশাল প্রেসক্লাব মিলনায়তনে প্রাথমিক সদস্য সংগ্রহ ফরম বিতরণ কর্মসূচি উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এ মন্তব্য করেন।

সাইফ জুয়েল বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক দেশনায়ক তারেক রহমান ছাত্রদলকে ভ্রাতৃস্নেহে লালন করেন। তাই প্রিয় অভিভাবক ২০০৩ সালে তৃণমূল প্রতিনিধি সভা করে ছাত্রদলকে সুসংগঠিত করেছিলেন, দীর্ঘ রাজনৈতিক দুর্বিপাকের কারনে তৃণমূল ছাত্রদলে দেখা দেয়া স্থবিরতা কাটিয়ে সংগঠনকে পুর্নগঠন ও গতিশীল করতে সার্বিক দিক নির্দেশনা দিয়েছেন। ইনশাআল্লাহ আমরা দ্রুততম সময়ে তৃণমূল ছাত্রদল পুর্নগঠন করার মাধ্যমে দুর্বার ছাত্র-জনতার আন্দোলন গড়ে তুলে অবরুদ্ধ গণতন্ত্র মুক্ত করবো এবং ছাত্রদের ন্যায়সঙ্গত অধিকার প্রতিষ্ঠা করবো।

আরও পড়ুন:  ‘ধর্ষণবিরোধী স্লোগানে’ ধানের শীষে ভোট চাইলেন সালাহউদ্দিন

বরিশাল মহানগর ছাত্রদলের সভাপতি রেজাউল করিম রনির সভাপতিত্বে ও সাধারন সম্পাদক হুমায়ুন কবির এর সঞ্চলনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি মোস্তফিজুর রহমান মোস্তাফিজ, যুগ্ম সাধারণ সম্পাদক শ্যামল মালুম, সহ-সাধারণ সম্পাদক এস এম ইশা মন্তাজ ইজাজ শাহ্, সহ-সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ প্রমুখ।

এর আগে বরিশাল বিভাগের সকল জেলা থেকে নেতৃবৃন্দ মিছিল সহকারে উক্ত অনুষ্ঠানে যোগদান করে। অনুষ্ঠান শুরুর আগেই অনুষ্ঠানের মিলনায়তন কানায় কানায় ভরে উঠে এবং আশাপাশের রাস্তায় নেতৃবৃন্দ জড়ো হয়।

নেতৃবৃন্দ ছাত্রদল, বিএনপি, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে নিয়ে নানা স্লোগানে মিলনায়তনসহ আশপাশের এলাকা মুখরিত করে তোলেন। নেতৃবৃন্দ দেশের হারানো গণতন্ত্র ফিরিয়ে আনতে ছাত্রদল রাজপথে সর্বোচ্চ ভূমিকা রাখবে বলে শপথ ব্যক্ত করে।

আরও পড়ুন:  জিয়াউর রহমানকে বিতর্কিত করতে অপপ্রচার চলছে: ফখরুল

অনুষ্ঠান থেকে পিরোজপুর, ঝালকাঠি, পটুয়াখালী, বরগুনা, ভোলা, বরিশাল বিশ্ববিদ্যালয়, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, বরিশাল জেলা এবং বরিশাল মহানগরের ছাত্রদলের নেতৃবৃন্দের নিকট প্রাথমিক সদস্য সংগ্রহ ফরম বিতরণ করা হয়।
নিউজটি পড়া হয়েছে 10050 বার

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 11
    Shares