প্রচ্ছদ বাংলাদেশ জেলা

রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্রে ভারতীয় নির্মাণ শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার

14
রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্রে ভারতীয় নির্মাণ শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার
পড়া যাবে: < 1 minute

মোংলা (বাগেরহাট) প্রতিনিধি

বাগেরহাটের রামপালের কয়লা ভিত্তিক তাপ বিদ্যুৎ কেন্দ্রের অভ্যন্তরেরর একটি বাঁশের সাঁকোর সাথে গলায় ফাঁস লাগানো প্রভাত কুমার সিং (৩৭) নামের এক ভারতীয় নির্মাণ শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রামপাল থানা পুলিশ সোমবার লাশটি উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরির পর ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

নিহত ওই ভারতীয় নাগরিক প্রভাত সিং বিহার প্রদেশের গুরুদাসপুর জেলার বহমনী গ্রামের জনক কুমার সিংয়ের ছেলে। রামপাল থানার ওসি মোঃ মনজুরুল আলম বলেন, রবিবার রাতের কোন এক সময় কেন্দ্রের ভারতীয় ওই নির্মাণ শ্রমিক আত্মহত্যা করেছেন।

আরও পড়ুন:  সন্ত্রাস, মাদক ও ভূমিদস্যুদের সাথে কোন আপোষ হবে না-সিটি মেয়র

এ বিষয়ে তাপ বিদ্যুৎ কেন্দ্রের উপ-পরিচালক মোহাম্মদ রেজাউল করিম বলেন, এটি আত্মহত্যা নিশ্চিত। তারপরও বিষয়টি পুলিশ খতিয়ে দেখছে। তিনি আরো বলেন, ওই ভারতীয় নাগরিক মাত্র এক মাস আগে এখানে এসেছে। পারিবারিক কোন বিরোধ আছে কিনা, সেটি ও খতিয়ে দেখা হচ্ছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares