প্রচ্ছদ প্রবাস

বঙ্গবন্ধুকে নিয়ে প্রবাসী কল্যাণ মন্ত্রণালয় প্রকাশিত বইয়ের মোড়ক উন্মোচন

20
বঙ্গবন্ধুকে নিয়ে প্রবাসী কল্যাণ মন্ত্রণালয় প্রকাশিত বইয়ের মোড়ক উন্মোচন
পড়া যাবে: < 1 minute

বঙ্গবন্ধুকে নিয়ে প্রবাসী কল্যাণ মন্ত্রণালয় প্রকাশিত বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। সোমবার (২১ সেপ্টেম্বর) সকাল ১০টায় গণভবনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর জন্মশতবার্ষিকী উপলক্ষে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় কর্তৃক প্রকাশিত Sheikh Mujib: A Nation’s Father শীর্ষক বইয়ের মোড়ক উন্মোচন করেছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের মন্ত্রী ইমরান আহমদ এমপি বইটি মাননীয় প্রধানমন্ত্রীর হাতে তুলে দেন। এরপর প্রধানমন্ত্রী শেখ হাসিনা বইটির মোড়ক উন্মোচন করেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বইয়ের সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রো-ভিসি অধ্যাপক ড. নাসরীন আহমাদ, প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব মোঃ তোফাজ্জল হোসেন মিয়া, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব ড. আহমেদ মুনিরুছ সালেহীন প্রমুখ।

আরও পড়ুন:  কুয়েতে নতুন আইন: বাংলাদেশিদের লাভ-ক্ষতি কতটুকু ?

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares