প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি

কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি শফিকুল আলম কৃষক লীগ থেকে বহিষ্কার

72
পড়া যাবে: 3 মিনিটে

রাজধানী ঢাকার কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি ও বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য শফিকুল আলম ফিরোজকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।

শনিবার গোপালগঞ্জের কোটালীপাড়ায় কেন্দ্রীয় কৃষক লীগের এক অনুষ্ঠানে তাকে বহিষ্কারের কথা জানান সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সভাপতি আলহাজ মোতাহার হোসেন মোল্লা। এসময় তিনি সাংবাদিকদের জানান, স*ন্ত্রাসী-চাঁ*দাবা*জদের কৃষক লীগে কোনো স্থান নেই। সংগঠনবিরোধী কর্মকাণ্ডের জন্য শফিকুল আলম ফিরোজকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।

এদিকে কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি শফিকুল ইসলাম ফিরোজের বিরুদ্ধে অ*স্ত্র ও মা*দক আ*ইনে ধানমন্ডি থানায় দুটি মা*মলা দা*য়ের করা হয়। শনিবার তাকে আ*দালতে হাজির করে দুই মা*মলায় ২০ দিনের রি*মান্ড আবেদন করে পুলিশ। শুনানি শেষে আদালত পৃথক দুই মা*মলায় ৫ দিন করে ১০ দিনের রি*মান্ড মুঞ্জুর করেন।

আরও পড়ুন:  এবার কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি কৃষকলীগ নেতা শফিকুল আলম হলুদ ই*য়াবাস*হ আটক

শুক্রবার রাত সাড়ে আটটার দিকে কলাবাগান ক্রীড়াচক্রে অভিযান চালায় র‌্যাব। সেখান থেকে হলুদ রংয়ের বিশেষ ধরনের ই*য়াবাস*হ কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতিকে আ*টক করে র‌্যাব। এছাড়া অভিযানে একটি বি*দেশি পি*স্তল, ক্যা*সিনো সামগ্রী ও বিপুল পরিমাণ জু*য়া খে*লার সরঞ্জাম উদ্ধার করা হয়। আ*টক করা হয় আরও কয়েকজনকে।

বাংলা ম্যাগাজিন /এসপি

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট

  • 85
    Shares