যুবলীগ নেতাকে মারপিট: মোড়েলগঞ্জে বয়স্ক ভাতার টাকা আত্মসাত করেছে ইউপি সদস্য সুশীল; চরম ক্ষোভ

20
যুবলীগ নেতাকে মারপিট: মোড়েলগঞ্জে বয়স্ক ভাতার টাকা আত্মসাত করেছে ইউপি সদস্য সুশীল; চরম ক্ষোভ
পড়া যাবে: < 1 minute

এম.পলাশ শরীফ,স্টাফ রিপোর্টার

বাগেরহাটের মোড়েলগঞ্জে বলইবুনিয়া ইউনিয়ন যুবলীগের সাবেক সহ-সভাপতি স্বপন কুমার মিস্ত্রী(৪৫) নামে এক ব্যাক্তিকে পিটিয়ে কুপিয়ে গুরুতর জখম করা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

আমবাড়িয়া গ্রামের স্বপন মিস্ত্রী তার বৃদ্ধা মায়ের নামের বয়স্ক ভাতার টাকা আত্মসাতের প্রতিবাদ করায় রবিবার রাত ৮টার দিকে কালিকাবাড়ি বাজারের কাছে তার ওপর হামলা করা হয়।

অভিযোগে বলা হয়েছে, ছুটিতে থাকা পুলিশ সদস্য সজিব ওরফে সমর ঢালী, স্থানীয় মেম্বর সুশীল ঢালীসহ ৫-৬ জনের একটি দল পরিকল্পিতভাবে স্বপনকে মারপিট করে রাস্তার পাশে ফেলে রাখে। গুরুতর জখম অবস্থায় তাকে প্রথমে মোড়েলগঞ্জ ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ বিষয়ে স্বপনের বড় ভাই শিক্ষক প্রভাত কুমার মিস্ত্রী বলেন, ৬-৭ বছর ধরে তার মা কিরনী বালার নামের বয়স্কভাতার টাকা আত্মসাৎ করে আসছে সুশীল মেম্বর ও তার সহযোগীরা। এ ঘটনার প্রতিবাদ করায় স্বপনের ওপর হামলা করা হয়। এ বিষয়ে থানায় অভিযোগ দায়ের হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

আরও পড়ুন:  কুষ্টিয়া জেলার মিরপুরের একটি বাড়ি থেকে শুক্রবার গভীর রাতে গলাই ফাঁস নিয়ে ঝুলন্ত অবস্থায় এক হাঁস রাখালের লাশ উদ্ধার করে পুলিশ ।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 11
    Shares