প্রচ্ছদ ভিন্ন স্বাদের খবর

মুরগির ছানাকে জল থেকে বাঁ’চাতে মরিয়া বাঁদর, ভাই’রাল ভিডিও…

17
মুরগির ছানাকে জল থেকে বাঁ’চাতে মরিয়া বাঁদর, ভাই’রাল ভিডিও…
পড়া যাবে: < 1 minute

জলের মধ্যে পরে গিয়েছে মুরগির ছানা। তাঁকে বাঁ’চাতে আপ্রাণ চেষ্টা চালায় বাঁদর। টানা দীর্ঘক্ষণ চলে মুর’গির ছানাকে জল থেকে তোলার চেষ্টা। যতবারই বাঁদরটি হাত বাড়ায়, তত বারই আরও ভ’য় পেয়ে যায় মুরগির ছানাটি।

কিন্তু অব’শেষে মুরগির ছানাটিকে জল থেকে তুলে নেয় বাঁদরটি। সম্প্রতি এই ভিডিও ভাই’রাল হয়েছে নেট পাড়ায়। অজস্র নেট নাগরিক বাঁদরের এ হেন মানুষের মত আচরণ মন কেড়েছে সোশাল মিডিয়ার। গত তিন দিনে প্রায় দশ হাজারের বেশি শেয়ার হয়েছে ভিডিওটি।

অনেকে কমেন্টে বলেছে, প্রাণীরা একসঙ্গে বাঁ’চতে জানে। ভিডিওটির কিছু অংশ এডিট করা। যেখানে দেখা যাচ্ছে, মুরগীর ছানাটি হেঁটে তার মায়ের কাছে যাচ্ছে। ভিডিওটি দেখে অনাবিল তৃপ্তি পাচ্ছে নেট নাগরিকরা। এমনটাই জানিয়েছে তাঁরা কমেন্টে।

আরও পড়ুন:  কেন সবুজ কুসুমের ডিম পাড়ছিল মুরগি, রহস্য ভেদ করলেন বিজ্ঞানীরা!

ভিডিওর মাঝে আবার প্রবেশ করে এক কুকুর। যিনি প্রথম ধাপে সাহায্য করতে এগিয়ে যায়। মুরগির ছানাটিকে জল থেকে তোলার পর তার দিকে এগিয়ে যায় কুকুরটি। তাকে মুখে তুলতে চায়। বাধা হয়ে দাঁড়ায় বাঁদরটি। চেপে ধরে তার কুকুরকে। ইতিমধ্যে মায়ে কাছে পালিয়ে যায় মুরগির ছানাটি।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 6
    Shares