প্রচ্ছদ খেলা ক্রিকেট

শেষ ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে টসে জিতে ফিল্ডিং এ বাংলাদেশ (সরাসরি দেখুন)

94
পড়া যাবে: 3 মিনিটে

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে অনেক আগেই ফাইনাল নিশ্চিত করেছে বাংলাদেশ ও আফগানিস্তান। তাই আজকের ম্যাচ জিতে আত্মবিশ্বাসের তুঙ্গে থাকতে চায় টিম টাইগাররা। গত ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে দারুণ জয় নিয়ে স্বস্তিতে আছে সাকিবরা। অপরদিকে এই সিরিজের সর্বশেষ ম্যাচে এই জিম্বাবুয়ের কাছে হেরে মানসিক ভাবে পিছিয়ে আছে রশিদ খানরা।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে গ্রুপ পর্বের শেষ ম্যাচে সন্ধ্যা সাড়ে ৬ টায় মাঠে নামবে দুই দল। ইতোমধ্যে এই ম্যাচের টস সম্পন্ন হয়েছে। টস জিতেছে টাইগার অধিনায়ক সাকিব আল হাসান। টস জিতে আগে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ।

এদিকে বাংলাদেশ ও আফগানিস্তানের টি-টোয়েন্টি পরিসংখ্যানে বলছে শক্তি মত্তার বিচারে টাইগারদের চেয়ে এগিয়ে আছে আফগানরাই। ক্রিকেটের এই সংক্ষিপ্ত ফরম্যাটে দুই দলের পাঁচরবারের দেখায় টাইগাররা জিতেছে মাত্র একটি ম্যাচে তা ও আবার ২০১৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে।

আরও পড়ুন:  ধোনি, পান্ডিয়া ,কেদার যাদাবদের ভিন্ন রুপ দেখল ক্রিকেট বিশ্ব,ইংল্যান্ডকে জিতিয়ে দিল ভারত

তাছাড়া আফগানদের বিপক্ষে এখনও জয়ের মুখ দেখতে পারেনি সাকিবরা। ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে বাংলাদেশ নিজেদের দ্বিতীয় ম্যাচে আফগানদের বিপক্ষে ২৫ রানে হেরেছিলো। আর গত বছর আফগানদের হোম ভেন্যু ভারতের দেরাদুনে তিন ম্যাচের সিরিজে হোয়াইটওয়াশ হয়েছে টাইগাররা। তাই আজ হয়তো নিজেদের হোম ভেন্যুতে প্রতিশোধ নিতে মূখিয়ে থাকবে বাংলাদেশ।

খেলাটি সরাসরি দেখুন এখানে Gazi TV HD 1

বাংলা ম্যাগাজিন /এসপি

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট

  • 57
    Shares