প্রচ্ছদ আইন-আদালত ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটকে গ্রে*প্তারে*র প্রক্রিয়া শুরু

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটকে গ্রে*প্তারে*র প্রক্রিয়া শুরু

995
পড়া যাবে: < 1 minute

ইসমাইল চৌধুরী সম্রাট ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি এবং আলোচিত যুবলীগ নেতা। ইসমাইল চৌধুরীকে সম্রাটকে গ্রে*প্তারের প্রক্রিয়া শুরু হয়েছে। এই গ্রে*প্তারের অংশ হিসেবেই আজ ভিক্টোরিয়া, আরামবাগ, দিলকুশা এবং মোহামেডান ক্লাবে ক্যা*সিনোবি*রোধী অভি*যান পরিচালিত হয়েছে বলে জানা গেছে।

এই ক্লাবগুলোর সঙ্গে ইসমাইল চৌধুরী সম্রাটের সংশ্লিষ্টতা রয়েছে বলে আ*ইনপ্র*য়োগকা*রী সংস্থার সূত্রে জানা গেছে। এই ক্লাবগুলোতে অভিযান চালিয়ে সেখানে অনেক ক্যা*সিনো সামগ্রী পাওয়া গেছে। বাংলাদেশের আইনে যেহেতু ক্যা*সিনো নি*ষিদ্ধ, সেহেতু এখন ইসমাইল চৌধুরীকে গ্রে*প্তার করার ক্ষেত্রে আ*ইনগত বাধাগুলো দূর হয়েছে বলে আইন প্রয়োগকারী সংস্থারা জানিয়েছে।

আরও পড়ুন:  দেশ থেকে পালিয়েছেন আওয়ামী লীগের শতাধিক নেতা

উল্লেখ্য যে, আসাদুজ্জামান খান কামাল দুইদিন আগে বলেছিলেন যে, ইসমাইল হোসেন সম্রাটের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগ পাওয়া গেলে তাকেও গ্রে*প্তার করা হবে। আজ তাই তার বিরুদ্ধে তথ্য সংগ্রহের জন্যই এ অভিযানগুলো পরিচালিত হয়েছে।

এদিকে যুবলীগের আলোচিত, বিতর্কিত এই নেতা গত ৫দিন ধরে কাকরাইলের রাজমনি সিনেমা হলের সামনে তার দলীয় কর্মীদের নিয়ে দিন-রাত ২৪ ঘণ্টা অবস্থান করছেন। শত শত কর্মী তাকে পাহার দিচ্ছেন বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট: