প্রচ্ছদ রাজনীতি অন্যান্য দল

খালেদা জিয়ার মুক্তি নিয়ে সরকার নাটক করছে : খন্দকার লুৎফর

19
খালেদা জিয়ার মুক্তি নিয়ে সরকার নাটক করছে : খন্দকার লুৎফর
পড়া যাবে: < 1 minute

২০ দলীয় জোটের শীর্ষ নেতা ও জাগপা সভাপতি মুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমান বলেন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিযার মুক্তি নিয়ে সরকার একের পর একট নাটক করছে। তাঁর সুচিকিৎসা নিশ্চিত করার লক্ষে মুক্তি প্রয়োজন অথচ সরকার তা করছে না। সরকারের উচিত খালেদা জিয়ার বিদেশে যাওয়ার নিষেধাজ্ঞা শিথিল করা।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) কুমিল্লার বাখরাবাদ আশিক চেয়ারম্যান মার্কেটের দলীয় কার্যালয়ে জাতীয় গণতান্ত্রিক পার্টি-জাগপা আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, মানুষের গণতান্ত্রিক অধিকার ও ভোটাধিকার হরনকারী সরকার রাষ্ট্র পরিচালনায় পরিপূর্ণ ব্যর্থ। তারা শুধুমাত্র সন্ত্রাসী কায়দায় নিজেদের অবৈধ ক্ষমতা টিকিয়ে রাখছে।

আরও পড়ুন:  ৯০-এর গণ আন্দোলন গড়ে তুলতে হবে: নুর

তিনি বলেন, খালেদা জিয়ার জনপ্রিয়তার তারা এতটাই ভিত যে, তাকে চিকিৎসার সুযোগ থেকেও বঞ্চিত করছে। এভাবে এসরকারের শেষ রক্ষা হবে না। জাতীয় নেতা শফিউল আলম প্রধানের প্রদর্শিত পথেই লড়ায়ের মাধ্যমে জনগনের ভোটাধিকার প্রতিষ্ঠা করা হবে।

কুমিল্লা জেলা সভাপতি মো. মফজুলুর রহমান মুন্সীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম রানার সঞ্চালনায় বক্তব্য রাখেন সহ-সভাপতি এফ আমিন লিটন শিকদার, যুগ্ম সম্পাদক মো. মোমিনুল হক, সাংগঠনিক সম্পাদক সানি মো. সাইফুল্লাহ, প্রচার সম্পাদক কা্জী আবদুল আজিজ প্রমুখ।
নিউজটি পড়া হয়েছে 10023 বার

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 10
    Shares