প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

সরকার মামলা দিয়ে আমাদের আটকে রাখতে পারবে না

15
সরকার মামলা দিয়ে আমাদের আটকে রাখতে পারবে না
পড়া যাবে: < 1 minute

ফ্যাসিবাদী সরকার আমাদের মামলা দিয়ে দাবিয়ে রাখার চেষ্টা করছে। আমরা তাতে ভয় পাইনা। সরকার মামলা দিয়ে আমাদের আটকে রাখতে পারবে না।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ আয়োজিত ডাকসু ভিপি নুরুল হক নুরের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ সমাবেশ থেকে বক্তারা এসব কথা বলেন। তারা আরও জানান, নুরের নামে আজ সকালে আরও দুটি মামলা হয়েছে।

বক্তারা বলেন, এ সরকার আমাদের ওপর মামলা করছে, হামলা করছে। বাংলাদেশের মানুষ এসব মেনে নেবে না। আওয়ামী লীগ সরকার যে ফ্যাসিবাদী কায়দায় আজকে রাজত্ব করছে, একটা সময় এটা তারা পারবে না। আমরা কোন দলের বিপক্ষে নই। আমরা মামলা, হামলা, গুম ও এই ফ্যাসিবাদী সরকারের বিরুদ্ধে।

আরও পড়ুন:  ১৫ আগস্ট আর কারবালার ঘটনায় অদ্ভূত মিল: প্রধানমন্ত্রী

তারা আরও বলেন, আজকে কথায় কথায় সরকার মামলা ঢুকিয়ে দেওয়া হয়। কেন মামলা দেওয়া হয়? কারণ, যার প্রতিবাদে আছে তাদেরকে থামিয়ে দেওয়ার জন্য। প্রতিবাদের কণ্ঠকে রুদ্ধ করার জন্য। আমরা দেখেছি এই ফ্যাসিবাদী সরকার কিভাবে সাংবাদিকদের কেউ কারাগারে বন্দি করে রেখেছে। আজকের সাংবাদিকরাও স্বাধীন নয়। আপনারা দেখছেন বারবারই আমাদের ওপর হামলা করার চেষ্টা করা হচ্ছে। সুযোগ পেলেই আমাদের ওপর হামলা করবে।

তারা হুঁশিয়ারি করে বলেন, আমরা বলে দিতে চাই, হামলা যতই করেন আমাদেরকে থামানো যাবে না। আমরা খুড়াতে খুড়াতে রাজপথে আসবো। কারণ, আমরা এদেশের মানুষের অনুপ্রেরণা হয়ে জন্ম নিয়েছি। বাংলাদেশের মানুষকে বলতে চাই আপনারা চুপ থাকবেন না। বিশ্বাস রাখেন, আমাদেরকে যদি থামিয়ে দিতে পারে তাহলে আল্লাহর দুনিয়ায় আর কেউ কখনও প্রতিবাদ করতে পারবে না।

আরও পড়ুন:  করোনা মোকাবেলায় সিদ্ধান্ত গ্রহণ প্রক্রিয়ায় যুবকদের সম্পৃক্ত করার আহ্বান প্রধানমন্ত্রীর

দেশের মানুষের প্রতি আহ্বান করে তারা বলেন, এই ছাত্র অধিকার পরিষদ, যুব অধিকার পরিষদ এবং নুরুল হক নুরকে বাঁচিয়ে রাখা আপনাদের কর্তব্য। আপনারা আমাদের পাশে দাঁড়ান, সাহস দিন। আমরা যেন এই দুর্নীতি এবং প্রতিবাদহীন সরকারের বিরুদ্ধে কথা বলতে পারি।

সমাবেশে বক্তব্য রাখেন যুব অধিকার পরিষদের আহবায়ক যুগ্ম আহ্বায়ক মুহাম্মদ রাশেদ খাঁনসহ অনেকে। এছাড়াও সমাবেশে সংগঠনটি প্রায় শতাধিক কর্মী উপস্থিত ছিল।
নিউজটি পড়া হয়েছে 10050 বার

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 17
    Shares