প্রচ্ছদ বাংলাদেশ জেলা

ছেলেকে বাঁচাতে প্রধানমন্ত্রীর কাছে আকুতি এক অসহায় পিতার

18
ছেলেকে বাঁচাতে প্রধানমন্ত্রীর কাছে আকুতি এক অসহায় পিতার
পড়া যাবে: < 1 minute

স্টাফ রিপোর্টার

রবিউল ইসলাম। বাবার একমাত্র ছেলে। বাড়ি খুলনা জেলার কয়রা উপজেলার সাতহালিয়া গ্রামে। টগবগে এ যুবক ব্যবসা করে সংসারের হাল ধরেছিলেন। এক বছর আগে তার ক্যান্সার ধরা পড়ে। দেশের বিভিন্ন চিকিৎসকের কাছ থেকে চিকিৎসা নেওয়া শুরু হয়। কিন্তু দিন দিন অবনতি হওয়ায় বাবা আব্দুস সামাদ শেখ তার সহায় সম্বল বিক্রি করে একমাত্র ছেলের প্রাণ রক্ষায় ভারতের ব্যাঙ্গালোরে পাঠান। সেখানে বৈদেহি হাসপাতাল এন্ড রিসার্স সেন্টারে নতুন করে চিকিৎসা শুরু হয় রবিউলের।

বর্তমানে অর্থের অভাবে ক্যান্সার আক্রান্ত এই যুবকের চিকিৎসা বন্ধ রয়েছে। একমাত্র সন্তানের চিকিৎসা করাতে সমাজের বিত্তবানদের কাছে সাহায্যের হাত বাড়িয়েছেন পিতা আব্দুস সামাদ। কেবল বিত্তবান না, প্রধানমন্ত্রীর কাছেও সাহায্যের আকুতি জানিয়েছেন তিনি।

আরও পড়ুন:  মেহেরপুরে ১ বিঘা জমিতে গাঁজা বাগানের সন্ধান

আব্দুস সামাদ বলেন, ‘এদেশের অনেক অসহায় মানুষের পাশে মাননীয় প্রধানমন্ত্রী দাঁড়াচ্ছেন। আমার একমাত্র ছেলের প্রাণ রক্ষায় মাননীয় প্রধানমন্ত্রীর কাছে অর্থনৈতিক সাহায্য প্রার্থনা করা ছাড়া আর কোনো উপায় নেই। এ কারণে তার সাহায্য প্রার্থনা করছি।’

রবিউল ইসলামকে সাহায্য পাঠানো যাবে একাউন্ট নম্বর ০২০০০১৪৮৬৭৯৬৪, অগ্রণী ব্যাংক, জায়গীরমহল শাখা। বিকাশ নম্বর ০১৭২০-০০৬৩১৫ (পার্সোনাল) ।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 10
    Shares