প্রচ্ছদ খেলা ক্রিকেট

হাই ভোল্টেজ ম্যাচে আজ মাঠে নামছে স্মিথ ও ধোনির দল

8
Sportszone24
পড়া যাবে: < 1 minute

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চতুর্থ ম্যাচে আজ মাঠে নামছে রাজস্থান রয়্যালসের ও হচ্ছে চেন্নাই সুপার কিংস। আবুধাবির শারজা ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ৮ টায় ম্যাচটি মাঠে গড়াবে।

এদিকে আইপিএলের শুরুটা দুর্দান্ত হয়েছে চেন্নাই সুপার কিংসের। প্রথম ম্যাচে গতবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সকে হারিয়ে যাত্রা শুরু করেছে তারা। টপ অর্ডারে দু প্লেসিস এবং রায়ডুকে ফর্মে দেখিয়েছে। আজ তাদের সামনে স্টিভ স্মিথের রাজস্থান রয়্যালস।

প্রথমে রাজস্থানের অধিনায়ক স্টিভ স্মিথ খেলবেন কিনা তা ঠিক ছিল না। কিন্তু শেষপর্যন্ত তাকে পরীক্ষা করে খেলার জন্য ফিট সার্টিফিকেট দেওয়া হয়েছে।

আরও পড়ুন:  বিগ ব্যাশের চূড়ান্ত সূচি প্রকাশ করল ক্রিকেট অস্ট্রেলিয়া

দুই দলের সম্ভাব্য সেরা একাদশ:চেন্নাই সুপার কিংস: শেন ওয়াটসন, মুরলী বিজয়, ফাফ ডু প্লেসিস, আম্বাতি রায়ডু, কেদার যাদব, মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক ও উইকেটরক্ষক), রবীন্দ্র জাদেজা, স্যাম কুরান, দীপক চাহার, পীয়ূষ চাওলা, লুঙ্গি এনগিদি।

রাজস্থান রয়্যালস: রবিন উথাপ্পা, যশশ্বী জয়সওয়াল, সঞ্জু স্যামসন (উইকেটরক্ষক), স্টিভ স্মিথ (অধিনায়ক), রিয়ান পারাগ, ডেভিড মিলার, শ্রেয়স গোপাল, টম কারান, জোফ্রা আর্চার, জয়দেব উদানকাট, মায়াঙ্ক মারকান্ডে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares