প্রচ্ছদ বাংলাদেশ জেলা

সাতক্ষীরায় ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষাবৃত্তি ও বাইসাইকেল বিতরণ

14
সাতক্ষীরায় ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষাবৃত্তি ও বাইসাইকেল বিতরণ
পড়া যাবে: < 1 minute

খান নাজমুল হুসাইন,সাতক্ষীরা

মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ের “বিশেষ এলাকার উন্নয়নের জন্য উন্নয়ন সহায়তা” (পার্বত্য চট্রগ্রাম ব্যবতীত) কর্মসুচির আওতায় সাতক্ষীরার ক্ষুদ্র- নৃগোষ্ঠীভুক্ত ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষাবৃত্তি ও বাইসাইকেল বিতরণ করা হয়েছে। সাতক্ষীরা সদর উপজেলা প্রশাসনের আয়োজনে মঙ্গলবার বেলা ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উক্ত শিক্ষাবৃত্তি ও বাইসাইকেল বিতরণ করা হয়।

সদর উপজেলা নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরী’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত শিক্ষাবৃত্তি ও বাইসাইকেল বিতরণ করেন, সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। এসময় সেখানে আরো উপস্থিত ছিলেন, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইয়ারুল হক, সমাজসেবা অফিসার শেখ সহিদুর রহমান, ফিংড়ি ইউপি চেয়ারম্যান সামছুর রহমান প্রমুখ।

আরও পড়ুন:  কুষ্টিয়ার মিরপুরে বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

প্রধান অতিথি এমপি রবি এ সময় বলেন, মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে এগিয়ে নিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। এরই অংশ হিসেবে তিনি খুদ্র-নৃগোষ্ঠীভূক্ত ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা বৃত্তি ও বাইসাইকেল প্রদানের এই উদ্যোগ গ্রহন করেছেন। অনুষ্ঠান থেকে সদর উপজেলায় বসবাসরত ক্ষুদ্র নৃগোষ্ঠীভুক্ত ৩০ জন শিক্ষার্থীর মাঝে বরাদ্দকৃত ৩০টি বাইসাইকেল ও ৬৮ জন শিক্ষার্থীকে দুই হাজার দুই শত টাকা করে শিক্ষাবৃত্তির চেক আনুষ্ঠানিকভাবে বিতরণ করা হয়। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন খুদ্র-নৃগোষ্ঠীর সভাপতি মোখলেছুর রহমান।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 7
    Shares