প্রচ্ছদ বাংলাদেশ বিভাগ

ঠাকুরগাঁওয়ে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ, থানায় মামলা দায়ের 

19
ঠাকুরগাঁওয়ে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ, থানায় মামলা দায়ের 
পড়া যাবে: < 1 minute

ঠাকুরগাঁওয়ে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ, থানায় মামলা দায়ের 

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও সদর উপজেলার জামালপুর বড়পুগীতে সপ্তম শ্রেণীর এক স্কুল ছাত্রী (১৫) ধর্ষণের শিকার হয়। এ ঘটনায় ওই শিক্ষার্থীর পিতা বাদী হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করেছেন। ওই শিক্ষার্থী জামালপুর উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী।

মামলার বিবরণে জানা যায়, কিশোরীকে স্কুলে যাতায়াতের সময় দীর্ঘদিন ধরে প্রেমের প্রস্তাব দিয়ে সখ্যতা গড়ে তোলার চেষ্টা করতো মেহেদী হাসান (১৭) নামে এক যুবক। পরবর্তিতে কিশোরীর মায়ের মোবাইল ফোনের মাধ্যমে মেহেদী ওই কিশোরীর সাথে সখ্যতা গড়ে তোলে প্রেমের সম্পর্ক তৈরি করে একাধিকবার ধর্ষণ করে। এ অবস্থায় গত ১৬ সেপ্টেম্বর মধ্য রাতে মেহেদী হাসান কিশোরীর বাড়িতে গিয়ে পুনরায় তাকে ধর্ষণ করে। এ সময় পরিবারের লোকজন টের পেয়ে সবুজকে আটকের চেষ্টা করলেও সবুজ পালিয়ে যায়।

আরও পড়ুন:  ইউএনও ওয়াহিদা খানমের মুখের সেলাই খোলা হয়েছে

পরবর্তিতে এ বিষয়ে কিশোরীর পিতা বাদী হয়ে সদর উপজেলার পশ্চিম পারপুগী গ্রামের পূর্বের পিতা হাবিবুর রহমান ও বর্তমান সুমনের ছেলে মেহেদী হাসান (১৭) ও তার মা শিরিন আক্তার (৪২) কে আসামি করে সদর থানায় একটি মামলা দায়ের করেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।