প্রচ্ছদ রাশিফল

আজকের রাশিফল বুধবার ২৩ শে সেপ্টেম্বর ২০২০, কিছু বিশেষ রাশির ব্যক্তিদের জন্য থাকছে অগাধ সময়

46
আজকের রাশিফল বৃহস্পতিবার ১৩ ই আগস্ট ২০২০
পড়া যাবে: 2 মিনিটে

বাংলা ম্যাগাজিন ডেস্কঃ কর্মব্যস্ত জীবন কম বেশি সকলেই কাটায়। কিন্তু তাঁর মধ্যেও নিজের জন্য সামান্য সময় বের করে নিরিবিলিতে কাটাতে অনেকেই পছন্দ করেন। আজকের রাশিফল (ajker rashifol) থেকে আপনার রাশি মিলিয়ে জেনে নিন, আজকের দিনে আপনার জন্য ঠিক কতটা ফাঁকা সময় রয়েছে।

মেষঃ আজ এই রশির জাতক জাতিকাদের প্রেমের দিন। যারা লং ডিসটেন্স রিলেশন শিপে রয়েছেন, তারা আজকে তাঁদের কাছের মানুষকে একটু বেশই মিস করবেন। পরিবারের সকলের সঙ্গে একটি শান্তি পূর্ণ দিন অতিবাহিত করুন। নিজের জন্য সময় পেলেও, আবার অন্য কাজে ব্যস্ত হওয়ার সম্ভাবনা।

বৃষঃ অর্থ সঞ্চয় করতে শিখুন। ফাঁকা সময়ে যোগ ব্যায়াম করে কাটাতে পারেন। নাতিনাতনিদের থেকে শোনা ভালোবাসার গান, আজ আপনার সব ক্লান্তি মুছে দেবে।

মিথুনঃ এই রাশির ছাত্র ছাত্রীরা আজকের দিনে পড়াশুনা ছাড়া অন্য কাজে মনোনিবেশ করায়, তাঁদের পিতা মাতা ক্রুদ্ধ হতে পারে। তাই দুদিকেই সমতা বজায় রেখে চলতে হবে। মোবাইল দেখতে গিয়ে গুরুত্বপূর্ণ সময় নষ্ট করে ফেলবেন। কাছের মানুষরা আপনার থেকে কি চায়, সেটা বুঝে তাঁদের সঙ্গে সময় কাটান।

আরও পড়ুন:  আজকের রাশিফল বুধবার ৮ জুলাই ২০২০

কর্কটঃ বোনের বিয়ে আপনার জন্য খুশি এবং একাকীত্বের দুঃখ দুইই বয়ে আনবে। এই রাশির যে সকল ব্যক্তিরা জমি ক্রয় করেছিলেন, আজ তা বিক্রির জন্য ভালো ক্রেতার সন্ধান পাবেন। নিজের জন্য সময় বের করুন।

সিংহঃ বাচ্চাদের মাধ্যমে কঠিন সময়ের উপস্থিত হলেও, আপনার ভালোবাসার অস্ত্রে শান দিয়ে তা সুষ্ঠ ভাবে এড়িয়ে চলুন। নিজের জন্য সময় বের করে শরীর চর্চায় মনোনিবেশ করুন।

কন্যাঃ আজ এই রাশির জাতিক জাতিকাদের কাছে প্রেমের দিন। হটকারিতা করে এমন সিদ্ধান্ত নেবেন না, যা আপনার বাচ্চাদের স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা ডেকে আনে। ভ্রমণের মাধ্যমে জ্ঞানী মানুষদের সঙ্গে আলাপ হবে।

তুলাঃ অফিস থেকে ফিরে নিজের জন্য সময় বের করে মনের মত কাজ করে আনন্দ পেতে পারেন। অর্থের গুরুত্ব বুঝে ব্যয় এবং সঞ্চয়ের পার্থক্য বুঝতে পারবেন।

বৃশ্চিকঃ পরিবারের সদস্যদের থেকে উপকার নেওয়া শুধু নয়, তদের সাহায্যেও এগিয়ে যেতে হবে। সময় বের করে পরিবারের সকলের সঙ্গে সুন্দর সময় কাটান। ধ্যান এবং যোগ চর্চায় মনোনিবেশ করুন।

ধনুঃ পরিবারের সদস্যদের সঙ্গে কিছু বিষয়ে মনোমালিন্য দেখা দিতে পারে। স্ত্রী বা সঙ্গীর মনোযোগ কম পাবেন। অর্থ উপার্জনের আশায় এবং নতুন বন্ধু পাতানোর উদ্দেশ্যে বেরিয়ে পড়ুন।

আরও পড়ুন:  আজকের রাশিফল শুক্রবার ৩১ শে জুলাই ২০২০

মকরঃ কোন ব্যক্তিকে আজ অর্থ ঋণ দেওয়ার পূর্বে লেখাপড়া করে নিন। গৃহস্থালীর কাজে মনোনিবেশ করে পুরোনো জিনিস খুঁজে পাবেন। তা নিয়ে আপনার অনেকটা সময় নষ্টও হতে পারে।

কুম্ভঃ আজ অর্থ লাভের যোগ রয়েছে। সময় বের করে প্রিয়জনের সঙ্গে কাটান। ভ্রমণের পরিকল্পনা থাকলেও, তা শেষ মুহূর্তে বাতিল হওয়ার সম্ভাবনা। শরীরের যত্ন রাখতে উচ্চ ক্যালোরির খাবার না খাওয়াই শ্রেয়।

মীনঃ কর্ম ব্যস্ত জীবনের থেকে নিজের জন্য একটু সময় বের করে বই পড়া কিংবা গান শোনায় মন দিন। আজ এই রাশির ব্যবসায়ীরা কোন বন্ধুর থেকে সঠিক পরামর্শ নিয়ে ব্যবসার কাজে লাগান। ফল মিলবেই।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 7
    Shares