প্রচ্ছদ বাংলাদেশ জেলা

মন্ত্রীর মায়ের মৃত্যুতে আ’লীগ মন্ত্রী মেয়র এমপিদের শোক

16
মন্ত্রীর মায়ের মৃত্যুতে আ’লীগ  মন্ত্রী মেয়র এমপিদের শোক
পড়া যাবে: 2 মিনিটে

স্টাফ রিপোর্টার

মৎস্য প্রাণী সম্পদ মন্ত্রী এ্যাড. স. ম. রেজাউল ্ইসলামের মা মজিদা বেগম (৮০) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ………….. রাজেউন)। দীর্ঘদিন স্ট্রোকে আক্রান্ত অসুস্থ্য হয়ে নগরীর সিটি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত পৌনে ১২টায় চিকিৎসক তার মৃত্যু ঘোষণা করেন। মৃত্যুকালে তিনি ছেলে মেয়ে নাতি নাতনি আত্মীয় স্বজন ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমাকে পিরোজপুরে তার গ্রামের বাড়ি তাঁরাবুুনিয়া গ্রামে নিয়ে যাওয়া হয়। সেখানে সোমবার জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এদিকে মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী এ্যাড. স. ম. রেজাউল ্ইসলামের মা মজিদা বেগমের মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃৃতি দিয়েছেন, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্র্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, খুলনা মহানগর ্আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ¦ তালুকদার আব্দুল খালেক, খুলনা জেলা আওয়য়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ শেখ হারুনুর রশীদ, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত কুমার অধিকারী।

আরও পড়ুন:  কোন মাদক ব্যবসায়ী, ভূমিদস্যু, সন্ত্রাসী, চাঁদাবাজ অনুপ্রবেশকারীদের কমিটিতে স্থান দেয়া হবে না: তালুকদার আব্দুল খালেক

অনুরুপ বিবৃতি দিয়েছেন, বার কাউন্সিলের সদস্য এ্যাড. পারভেজ আলম খান, খুলনা জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাড. মো. সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক কে এম ইকবাল।

॥ শেখ হেলাল উদ্দিন এমপি’র শোক ॥

মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী এ্যাড. স. ম. রেজাউল ্ইসলামের মা মজিদা বেগমের মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃৃতি দিয়েছেন, বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন।

॥ সেখ সালাহ্ উদ্দিন জুয়েল এমপি’র শোক ॥

মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী এ্যাড. স. ম. রেজাউল ্ইসলামের মা মজিদা বেগমের মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃৃতি দিয়েছেন, খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল।

আরও পড়ুন:  বেনাপোল বন্দরে বোমা বিস্ফোরণ : বন্দর জুড়ে আতংক

॥ এস এম কামাল হোসেনের শোক ॥

মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী এ্যাড. স. ম. রেজাউল ্ইসলামের মা মজিদা বেগমের মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃৃতি দিয়েছেন, বাংলাদেশ আওয়ামী লীগ কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 12
    Shares