প্রচ্ছদ বাংলাদেশ জেলা

মহানগর দায়রা জজ আদালতে মাদক মামলায় এক আসামির ১০বছর কারাদন্ড

11
মহানগর দায়রা জজ আদালতে মাদক মামলায় এক আসামির ১০বছর কারাদন্ড
পড়া যাবে: < 1 minute

স্টাফ রিপোর্টার

জিরোপয়েন্ট এলাকা থেকে ১২০ পিস ইয়াবাসহ গ্রেফতারের হরিণটানা থানার মাদক মামলার এক আসামিকে ১০বছর সশ্রম কারাদন্ড, ১০হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরো ৬মাস বিনাশ্রম কারাদ-াদেশ দিয়েছে আদালত।

গতকাল মঙ্গলবার দুপুরে মহানগর দায়রা জজ আদালতের বিচারক মো. শহীদুল ইসলাম এ রায় ঘোষণা করেছেন। দন্ডপ্রাপ্ত আসামি হলেন কক্সবাজার জেলার টেকনাফ থানার নাট মুরা পাড়া গ্রামের  মৃত. আব্দুল কাদের হোসেনের ছেলে জাফর আলম (৪০)। রায় ঘোষণাকালে দন্ডপ্রাপ্ত আসামি পলাতক ছিলেন।  

আদালতের স্টোনোগ্রাফার মো. হাদিউজ্জামান হাদি নথীর বরাত দিয়ে জানান,  ২০১৮ সালের ১৪ আগস্ট রাত পৌনে ৫টার দিকে নগরীর জিরোপয়েন্ট  এলাকায় অভিযান পরিচালনা করে পুলিশ। এসময় মরিয়ম স্টোরের সামনে থেকে ১২০ পিস ইয়াবাসহ জাফর আলমকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় এসআই নাসির উদ্দিন তালুকদার বাদী হয়ে জাফর আলমের বিরুদ্ধে হরিণটানা থানায় মাদক আইনে মামলা দায়ের করেন যার নং- ৫। ওই বছরের ৩ নভেম্বর মামলার তদন্ত কর্মকর্তা এসআই মো. বাবুল ইসলাম আদালতে জাফর আলমকে অভিযুক্ত করে চার্জশীট দাখিল করেন। রাস্ট্রপক্ষে মামলাটি পরিচালনা করেন পিপি অ্যাডভোকেট কে এম ইকবাল হোসেন ও এপিপি অ্যাডভোকেট মো. কামরুল হোসেন জোয়ার্দ্দার। 

আরও পড়ুন:  করোনায় মৃতের লাশ বহনে কেউ দেয়নি গাড়ি, এগিয়ে এলেন ডিসি

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares