প্রচ্ছদ আওয়ামী লীগ দুই আওয়ামী লীগ নেতার বাসায় তল্লাশী,কোটি টাকা ও ৭২০ ভরি স্বর্ণ জব্দ

দুই আওয়ামী লীগ নেতার বাসায় তল্লাশী,কোটি টাকা ও ৭২০ ভরি স্বর্ণ জব্দ

144
পড়া যাবে: < 1 minute

সাম্প্রতিক সময়ে অভিযানের ধারাবাহিকতায় রাজধানীর ওয়ান্ডারার্স ক্লাবের ক্যা*সিনো ব্যবসার অংশীদার গেণ্ডারিয়া থানা আওয়ামী লীগের সভাপতি এনামুল হক ও যুগ্ম সাধারণ সম্পাদক রুপন ভূঁইয়ার বাসায় অভিযান চালিয়ে র‌্যাব-৩। আজ মঙ্গলবার সকাল ১০টার পর রাজধানীর পুরান ঢাকার মুরগিটোলা এলাকায় এই দুই আওয়ামী লীগ নেতার বাসায় তল্লাশী চালায় র‌্যাবের একটি আভিযানিক দল।

অভিযানে তাদের বাসা থেকে এক কোটি পাঁচ লাখ টাকা ও ৭২০ ভরি স্বর্ণ পাওয়া যায়। তবে তল্লাশী চালানোর সময় তাদেরকে বাসায় পাওয়া যায়নি। র‍্যাব -৩ এর অধিনায়ক (সিও) লেফটেন্যান্ট কর্নেল সাফিউল্লাহ বুলবুল সাংবাদিকদের বলেছেন, অভিযানে আওয়ামী লীগের সভাপতি এনামুল হক ও যুগ্ম সাধারণ সম্পাদক রুপন ভূঁইয়াকে আ*টক করা যায়নি। তবে তাদেরকে আ*টকের চেষ্টা চলছে।

আরও পড়ুন:  যে ১০ টি বিষয়ের সঙ্গে জড়িত থাকলে তিনি আওয়ামী লীগ করতে পারবেন না

এর আগে রোববার চারটি ক্লাবে অভিযান চালানো হয়। ক্লাবগুলো হলো- আরামবাগ ক্রীড়া সংঘ, দিলকুশা স্পোর্টিং ক্লাব, ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব ও মোহামেডান স্পোর্টিং ক্লাব। অভিযানে চারটি ক্লাবেই ক্যা*সিনোর সরঞ্জাম পেয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। গতকাল সোমবার রাজধানীর বিভিন্ন বারেও অভিযান চালায় পুলিশ। রাজধানীর ফু-ওয়াং, পিয়াসী ও ড্রাগন বারে অভিযান চালিয়ে অবৈধ কিছু পায়নি আইনশৃঙ্খলা বাহিনী।

বাংলা ম্যাগাজিন /এসপি

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট:

  • 956
    Shares