প্রচ্ছদ বাংলাদেশ জেলা

শ্রমিক লীগ নেতা তুফান সরকারের ভাবি বিদেশি পি*স্তল ও গু*লিস*হ গ্রে*প্তার

79
পড়া যাবে: 3 মিনিটে

বগুড়া শহরের কাটনারপাড়া ও চকসুত্রাপুর থেকে দুইটি বি*দেশি পি*স্তল, তিনটি ম্যা*গজিন ও চার রা*উন্ড গু*লিস*হ আরিফিন সৈকত (২৯) ও রিমা খাতুন (৩২) নামে দুজনকে গ্রে*প্তার করেছে পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি)। গতকাল সোমবার রাতে তাদের গ্রে*প্তার করা হয়।

গ্রে*প্তারকৃ*ত আরিফিন সৈকত শহরের কাটনারপাড়া এলাকার কামরুল হোসেনের ছেলে। আর রিমা খাতুন হলেন তুমুল সমালোচিত শ্রমিক লীগ নেতা তুফান সরকারের ভাই সোহাগ সরকারের স্ত্রী। প্রায় বছর খানেক আগে তুফান সরকার এক কলেজছাত্রী ও তার মাকে ন্যা*ড়া করে দিয়েছিলেন।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, গোপন সূত্রে খবর পেয়ে জেলার গোয়েন্দা পুলিশের একটি দল শহরের কাটনারপাড়া করোনেশন স্কুলের পূর্ব পাশে অভিযান চালায়। সেখান থেকে একটি বিদেশি পি*স্তল, দুইটি ম্যা*গজিন ও চার রা*উন্ড গুলিসহ আরিফিন সৈকতকে (২৯) গ্রে*প্তার করে। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী শহরের চকসুত্রাপুর চামড়াগুদাম এলাকা থেকে রিমা খাতুনকে (৩২) গ্রে*প্তার করে তারা।

আরও পড়ুন:  মাদ্রাসা ছাত্রীকে তুলে নিয়ে জোরপূর্বক বিয়ে করে ধর্ষণ

সনাতন চক্রবর্তী জানান, আ*টককৃত রিমা খাতুনের দেওয়া তথ্য অনুযায়ী তার বাড়ির দ্বিতীয় তলার ছাদে বালির স্তূপের মধ্য থেকে একটি বিদেশি পি*স্তল ও একটি ম্যা*গজিন উদ্ধার করা হয়। অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান, এই ঘটনায় বগুড়া সদর থানায় অ*স্ত্র আ*ইনে মা*মলা দা*য়ের করা হয়েছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট

  • 58
    Shares