প্রচ্ছদ অপরাধ মিন্নি ও নয়ন বন্ডের ২ মিনিট ২২ সেকেন্ডের ন*গ্ন ভি*ডিও ফাঁ*স,পাওয়া যাচ্ছে...

মিন্নি ও নয়ন বন্ডের ২ মিনিট ২২ সেকেন্ডের ন*গ্ন ভি*ডিও ফাঁ*স,পাওয়া যাচ্ছে প*র্নসাই*টে

399
পড়া যাবে: < 1 minute

আলোচিত রিফাত শরীফ হ*ত্যা মা*মলার বাদি থেকে আ*সামি হয়ে যাওয়া আয়শা সিদ্দিকা মিন্নি ও তার কথিত প্রেমিক নয়ন বন্ডের নামে একটি আ*পত্তিক*র ভিডিও বিভিন্ন প*র্নসাই*টে ছ*ড়িয়ে পড়েছে। প*র্নসাই*ট ছাড়াও ওই ভিডিওটির অংশবিশেষ (কা*টপিস) সামাজিকমাধ্যম ই*উটিউ*ব ও ফে*সবুকেও শেয়ার করা হয়েছে।

২ মিনিট ২২ সেকেন্ডের ভিডিওটির শিরোনামে প্রায় সবাই বাংলাদেশি মিন্নি ও নয়ন বন্ডের নাম ব্যবহার করা হয়েছে। তবে ভিডিওটি মিন্নি এবং নয়নের কিনা তা নিশ্চিত হওয়া যায়নি।বিশ্বের বিভিন্ন নামিদামি প*র্নসাই*টে ভিডিওটি আ*পলোড করা হয়েছে বেশ কয়েকদিন আগে। এসব সাইটে ভিন্ন ভিন্ন শিরোনাম ব্যবহার করা হয়েছে।

আরও পড়ুন:  চা*ঞ্চল্যকর নতুন ফুটেজ সম্পর্কে মুখ খু*ললেন মিন্নি

ইন্টারনেটভিত্তিক কয়েকটি সার্চ ইঞ্জিনের সহায়তায় দেখা যায়, শত শত প*র্নসাই*টে মিন্নি-নয়নের নাম যুক্ত করে শিরোনাম দিয়ে ভিডিও আপলোড করা হয়েছে।এদিকে রিফাত শরীফ হ*ত্যা মা*মলায় পুলিশ মিন্নির যে জ*বানব*ন্দি আদালতে জমা দিয়েছে সেখানে নয়নের সঙ্গে তার অ*নৈতিক স*ম্পর্কের কথা রয়েছে।

গণমাধ্যমের খবরে উঠে এসেছে, মিন্নি বলেছেন, নয়নের সঙ্গে তার অ*নৈতিক সম্পর্ক ছিল এবং নয়ন মাঝে-মধ্যে দু’জনের একান্ত সময়ের ভি*ডিও ও ছবি ধারণ করতো।

উল্লেখ্য, রিফাত শরীফ হ*ত্যাকা*ন্ডের পর নয়ন বন্ড ব*ন্দুকযু*দ্ধে নি*হত হয়। আর গণমাধ্যমের সঙ্গে কথা বলায় মিন্নির ওপর আদালতের নি*ষেধাজ্ঞা থাকায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

আরও পড়ুন:  কে এই নয়ন বন্ড ও রিফাত ফরাজী? এদের শক্তির উৎস কী?

এ বিষয়ে মিন্নির আইনজীবী জেড আই খান পান্নার সঙ্গে যোগাযোগ করে জানতে চাওয়া হয়েছিল, ছড়িয়ে পড়া অ*শ্লীল ভিডিওর বিষয়ে কোনো আইনি পদক্ষেপ নেয়া হবে কিনা। এ জেড আই খান পান্না বলেন, বিষয়টি আমার জানা নেই। এমন কিছু হলে তো অবশ্যই আইনি ব্যবস্থা নেয়া হবে।

বাংলা ম্যাগাজিন /এসপি

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট:

  • 86
    Shares