প্রচ্ছদ জাতীয় ‘জিয়াউর রহমান ম*দের লা*ইসেন্স দিয়ে দেশের যুব সমাজকে ধ্বংস করেছেন’

‘জিয়াউর রহমান ম*দের লা*ইসেন্স দিয়ে দেশের যুব সমাজকে ধ্বংস করেছেন’

66
পড়া যাবে: 3 মিনিটে
advertisement

জিয়াউর রহমান ম*দের লা*ইসেন্স দিয়ে দেশের যুব সমাজকে ধ্বংস করেছেন বলে মন্তব্য করেছেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা।মঙ্গলবার বিকেলে মুন্সীগঞ্জ সদরের মিরকাদিম পৌরসভার গ্রীনওয়েল ফেয়ার মাঠে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে তিনি একথা বলেন।

advertisement

ফজিলাতুন নেসা ইন্দিরা বলেন, ‘জিয়াউর রহমান মদের লাইসেন্স দিয়ে দেশের যুব সমাজকে ধ্বংস করেছেন। আর মাদক নির্মূলে জননেত্রী শেখ হাসিনার সরকার কাজ করে যাচ্ছে। শুধু তাই নয়, জিয়াউর রহমানের আমলে দেশের শিক্ষার অবস্থা নাজুক ছিল। ছিল সেশন জট। এ সেশন জটের কারণে শিক্ষা ব্যবস্থা পিছিয়ে পড়েছিল।’

বর্তমান সরকার ক্রীড়াবান্ধব উল্লেখ করে মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী বলেন, ‘বর্তমান সরকার শিক্ষা ও ক্রীড়াবান্ধব সরকার। ক্রীড়া উন্নয়নে কাজ করে যাচ্ছে এ সরকার। ক্রীড়াঙ্গনে আন্তর্জাতিক পর্যায়ে ব্যাপক সফলতা রয়েছে সরকারের।’

আরও পড়ুন:  ছাত্রীর মায়ের সাথে পরকীয়া মাদরাসার পরিচালকের , এক বছর সংসার করার পর বিষয়টি অস্বীকার

জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদারের সভাপতিত্বে আরও বক্তব্য দেন-সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য (এমপি) নার্গিস রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) মো. মোস্তাফিজুর রহমান, স্থানীয় সরকারের উপ পরিচালক এসএম সফিক, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আনিস-উজ-জামান আনিস, মিরকাদিম পৌরসভার মেয়র শহিদুল ইসলাম শাহিন, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক অ্যাডভোকেট সোহানা তাহমিনা প্রমুখ।

এর আগে প্রতিমন্ত্রী মুন্সীগঞ্জ জেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় পরিদর্শন করেন। এ সময় তিনি মহিলা প্রশিক্ষণ কেন্দ্রের নারীদের প্রশিক্ষণ বিষয়ে নানা সমস্যা-সফলতার গল্প শোনেন। পরে বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক সভায় যোগ দেন। সেখানে তিনি ২৮ জন নারীর মাঝে ৫ লাখ ৮৫ হাজার টাকা অনুদানের চেক বিতরণ করেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট

  • 55
    Shares
advertisement