প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

আকামার মেয়াদ বাড়ানোর আবেদনে জবাব দেয়নি সৌদি: পররাষ্ট্রমন্ত্রী

18
আকামার মেয়াদ বাড়ানোর আবেদনে জবাব দেয়নি সৌদি: পররাষ্ট্রমন্ত্রী
পড়া যাবে: < 1 minute

ঢাকা: ভিসা ও আকামার মেয়াদ বাড়ানোর বিষয়ে সৌদি সরকার এখনো কোন আনুষ্ঠানিক জবাব দেয়নি বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন। তিনি বলেন, এ বিষয়ে বাংলাদেশ এখনও আশাবাদী।

বুধবার (২৩ সেপ্টেম্বর) পররাষ্ট্রমন্ত্রী আরো জানান, সৌদি এয়ারলাইন্সের সব বিমানকে আসার অনুমোদন দেয়া হয়েছে। এছাড়াও বাংলাদেশ বিমানও প্রস্তুত আছে। 

এসময় আটকে পড়া প্রবাসীরা আন্দোলন করছে জানতে পারলে সৌদি সরকার তাদের ব্যাপারে নেতিবাচক সিদ্ধান্ত নিতে পারে, তাই আন্দোলন না করারও অনুরোধ করেন পররাষ্ট্রমন্ত্রী।উল্লেখ্য টিকিটের জন্য বুধবার (২৩ সেপ্টেম্বর) তৃতীয় দিনের মতো বিক্ষোভ করেন সৌদি প্রবাসীরা। সকাল থেকেই রাজধানীর কারওয়ানবাজার এলাকায় ভিড় করতে থাকেন তারা। সড়ক অবরোধ করে বিক্ষোভ করায় যান চলাচল বন্ধ হয়ে যায়। এছাড়াও রাজধানীর ইস্কাটনে প্রবাসী কল্যাণ ভবনের সামনে অবস্থান নেন প্রায় এক হাজার সৌদি প্রবাসী।
নিউজটি পড়া হয়েছে 10038 বার

আরও পড়ুন:  রাজধানীর বংশালে রাস্তার গ্যাস লাইন বিস্ফোরণে শিশুর মৃত্যু, দগ্ধ ৩

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 10
    Shares