প্রচ্ছদ এক্সক্লুসিভ আওয়ামী লীগ নেতাদের পৃষ্ঠপোষকতায় ১২ জেলায় ক্যা*সিনো, শুরু হচ্ছে অভিযান

আওয়ামী লীগ নেতাদের পৃষ্ঠপোষকতায় ১২ জেলায় ক্যা*সিনো, শুরু হচ্ছে অভিযান

118
পড়া যাবে: 3 মিনিটে
advertisement

শুধু ঢাকা এবং চট্টগ্রামেই নয়, দেশে অন্তত ১২ টি জেলায় ক্যা*সিনো বাণিজ্যের সন্ধান পেয়েছে আইন প্রয়োগকারী সংস্থা। ঢাকা এবং চট্টগ্রামের অপারেশন শেষ হওয়ার পর এসব জেলাতেও অপারেশন পরিচালনা করা হবে বলে আইন প্রয়োগকারী সংস্থার সূত্রে জানা গেছে।

advertisement

আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গত ১৪ সেপ্টেম্বর থেকে যে শু*দ্ধি অভিযান শুরু হয়েছে, সেই অভিযানে অবৈধ ক্যা*সিনো, টে*ন্ডারবাণিজ্য, স*ন্ত্রাস ইত্যাদির বিরুদ্ধে অভিযান চলছে। ইতিমধ্যে ঢাকায় অনেকগুলো ক্যা*সিনোতে অভিযানও হয়েছে।

ঢাকার ক্যা*সিনো সাম্রাজ্য একেবারে তছনছ করে দিয়েছে আইন প্রয়োগকারী সংস্থা। চট্টগ্রামেও চালানো হয়েছে অভিযান। সেখানেও যেসব ক্লাবে ক্যা*সিনো হতো, সেই সমস্ত ক্লাবগুলোর ক্যা*সিনো কার্যক্রম বন্ধ করে দেওয়া হয়েছে। তবে চট্টগ্রামে গুরুত্বপূর্ণ কাউকে এখন পর্যন্ত গ্রে*প্তার করা সম্ভব হয়নি।

আরও পড়ুন:  অবেশেষে সেই দুই পিকআপ ভর্তি টাকার মালিককে শনাক্ত

আইন প্রয়োগকারী সংস্থাগুলো ছাড়াও যেসব জেলায় ক্যা*সিনো রয়েছে, তার মধ্যে রয়েছে নারায়ণগঞ্জ, কুমিল্লা, সিলেট, খুলনা, বরিশাল, ময়মনসিংহ সহ আরও কিছু জেলা। এর মধ্যে নারায়ণগঞ্জ, কুমিল্লা, বরিশাল, ময়মনসিংহ এবং সিলেটে শিগগিরই অপারেশন চালানো হবে বলে আইন প্রয়োগকারী সংস্থা নিশ্চিত করেছে। সংশ্লিষ্ট সূত্রমতে, ঢাকা এবং চট্টগ্রামের মতো এসব জু*য়ার আড্ডাও পরিচালিত হচ্ছে স্থানীয় আওয়ামী লীগ নেতাদের পৃষ্ঠপোষকতায় এবং তত্ত্বাবধানে।

বাংলা ম্যাগাজিন /এসপি

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট

  • 155
    Shares
advertisement