প্রচ্ছদ রাশিফল

আজকের রাশিফল বৃহস্পতিবার ২৪ শে সেপ্টেম্বর ২০২০, দেখুন লক্ষ্মীবারে কারা প্রেমের জোয়ারে ভাসতে চলেছেন

45
আজকের রাশিফল বৃহস্পতিবার ১৩ ই আগস্ট ২০২০
পড়া যাবে: 2 মিনিটে

বাংলা ম্যাগাজিন ডেস্কঃ আজ রাশিফলে কিছু বিশেষ ব্যক্তির জন্য রয়েছে প্রেমের সুখবর। তাই আপনার রাশির সাথে মিলিয়ে আজকের রাশিফল (ajker rashifol) থেকে জেনে নিন, আপনার প্রেমের সম্পর্ক কেমন চলবে। সেইসঙ্গে দেখে নিন আর নানান বাধা বিঘ্নের বিষয়।

মেষঃ আপনার এই রাশির জাতক জাতিকাদের ক্ষেত্রে প্রেম কঠিন বিষয় হয়ে দাঁড়াবে। দিনের শেষভাগে নিজের জন্য অনেকটা সময় পেয়েও, তা সঠিক কাজে লাগাতে পারবেন না। তবে আর্থিক যোগ রয়েছে দিনের শেষভাগে।

বৃষঃ সন্তানদের কারণে প্রাপ্ত অর্থনৈতিক সুবিধা আপনার জীবনে আনন্দের মুহূর্ত নিয়ে আসবে। সন্ধ্যার দিকে স্ত্রী অথবা প্রেমিকার সঙ্গে সিনেমা যাওয়ার কিংবা ক্যাণ্ডেল লাইট ডিনারে পুরনো প্রেম ঝালিয়ে নিতে পারেন। এই রাশির প্রবীণ ব্যক্তিদের আজ পুরনো বন্ধুর সঙ্গে সাক্ষাত হতে পারে। তবে বন্ধুর সঙ্গে সাক্ষাতে জটিলতা আসলেও, তা নিজের বুদ্ধিমত্তা দিয়ে এড়িয়ে চলুন।

মিথুনঃ মনে প্রেমের সঞ্চার হবে। প্রেমের আনন্দে মনে ফূর্তির প্রাণ গড়ের মাঠ। আজকে আপনাকে সুখী করার জন্য কোনরকম ত্রুটি রাখবে না আপনার সঙ্গিনী। ব্যবসায়ীদের কাছে আজকের দিনটা অত্যন্ত শুভ। বিভিন্ন দিক থেকে আয় হতে চলেছে।

আরও পড়ুন:  মা দূর্গার আশির্বাদে বদলে যাবে ভাগ্য, কোন রাশির জন্য কি চমক অপেক্ষা করছে জেনে নিন

কর্কটঃ আজ প্রেমে পড়ার দিন। আপনার চারপাশের প্রকৃতি আর রঙিন হয়ে উঠবে আপনার চোখে। অতিরিক্ত অর্থ থাকলেও, তা বুঝে ব্যয় করুন। দীর্ঘদিনের অসুস্থতা কাটিয়ে উঠে খেলাধূলায় অংশ নিতে পারেন।

সিংহঃ পরিবারের সঙ্গে সুন্দর সময় কাটান। আজ কোন মিউচুয়াল ফাণ্ডে বিনিয়োগের পূর্বে ভালো করে বিবেচনা করে নেবেন। কাজের জায়গায় কোন অযাচিত ভুল আপনার তিরস্কারের কারণ হয়ে দাঁড়াবে।

কন্যাঃ পুরনো বিনিয়গে আজ আর্থিক ক্ষতির সম্ভাবনা। আজ এই রাশির জাতক জাতিকাদের স্ত্রী বা প্রেমিকার সঙ্গে প্রেমের জোয়ারে ভাসার দিন। আপনার সামান্য উদারতা, আপনার জন্য এনে দেবে একরাশ ভালোবাসা।

তুলাঃ নতুন কোন পরিকল্পনার পূর্বে পরিবারের সকলের সম্মতি নিন। আজ আকস্মিক প্রেম আপনার মানসিকতা বদলে দেবে। কর্মব্যস্তময় জীবনে কিছুটা স্বস্তি পাবেন। সময় বের করে সঙ্গীর সঙ্গে কাটান।

বৃশ্চিকঃ আজকের দিনে স্ত্রীর স্বাস্থ্য আপনার জন্য দুশ্চিন্তার কারন হয়ে দাঁড়াবে। স্ত্রীকে মানসিক ভাবে জোর দিন। বিভিন্ন উৎস থেকে আয়ের সম্ভাবনা আজকে। তবে আপনি আজ বুঝতে পারবেন প্রেম কি জিনিস।

আরও পড়ুন:  আজকের রাশিফল সোমবার ১০ ই আগস্ট ২০২০

ধনুঃ আজকের দিন প্রেমের সৌভাগ্যের দিন। ফাঁকা সময়ে পুরনো ফেলে রাখা কাজ শেষ করুন। বিনিয়োগের ক্ষেত্রে বিবেচনা করে নেবেন। শরীরের প্রতি যত্ন দিন।

মকরঃ জীবনে নতুন প্রেমের আগমন ঘটতে চলেছে। আজ আপনার বিবাহিত জীবনের সেরা দিন হতে চলেছে। বাড়ির কোন ফেলে রাখা অসমাপ্ত কাজ আজ দুজনে মিলে শেষ করুন।

কুম্ভঃ কাছের মানুষের সঙ্গে ঝগড়া কোর্ট অবধি গড়াবে। সেই কারণে অর্থ ব্যয়ের যোগ। আজ সঙ্গিনীর সকল চাহিদা পূর্ণ করুন, নতুবা প্রেমে ব্যাঘাত ঘটার যোগ। তবে সঙ্গিনীর সঙ্গে ডেটে গেলে, ঝঞ্ঝাট এড়িয়ে চলুন।

মীনঃ অন্যের হস্তক্ষেপে আপনার প্রেমের সম্পর্কে ব্যাঘাত ঘটতে পারে। আর্থিক লেনদেন সামলে করবেন। আজ একটি খুশির খবরে আপনার মন প্রফুল্ল হয়ে উঠবে। আপনার কোন গোপন খবরে, কাছের মানুষের মন ভেঙ্গে যাওয়ার সম্ভাবনা।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares