প্রচ্ছদ এক্সক্লুসিভ

ক্যা*সিনো ধাক্কা এবার সিনেমা পাড়াতে,একাধিক নায়িকার নাম ক্যাসিনো কারবারে

604
পড়া যাবে: 3 মিনিটে

ঢাকাসহ সারাদেশে অ*বৈধভাবে গড়ে ওঠা ক্যা*সিনোতে পুলিশের সাঁ*ড়াশি অভিযান চলছে। ধরা পড়েছে সরকার দলেরই বিভিন্ন সংগঠনের নেতারা। তোপের মুখে অছেন আরো অনেক নায়িকা। ক্যা*সিনো ধাক্কা এসে লেগেছে সিনেমা পাড়াতেও। উচ্চারিত হচ্ছে চলচ্চিত্র জগতের অভিনেত্রীদের নাম।

ইতিমধ্যে বেশ কয়েকজন প্রযোজকের তালিকাও রয়েছে গোয়েন্দা পুলিশের কাছে। যারা অ*বৈধভাবে উপার্জন বা ক্যা*সিনো থেকে আয় করা নেতাদের টাকা লগ্নি করেছেন।

সূত্র জানিয়েছে, পুলিশের হাতে আটক ক্যা*সিনো মা*লিক ও টে*ন্ডারবা*জ জি কে শামীম গোয়েন্দা পুলিশের জিজ্ঞাসাবাদে বলেছেন, টে*ন্ডার পেতে চলচ্চিত্রের নায়িকাদের ব্যবহার করতেন তিনি! এতেই নড়েচড়ে বসেছে চলচ্চিত্র অঙ্গন।

যদিও গ*ণমাধ্যমে কোনও নায়িকার নাম প্রকাশ করা হয়নি। তবে আকার ইঙ্গিতে কিছু নাম উঠে আসছে। বাংলা সিনেমার অভিনেত্রী রত্না, এ প্রজন্মের নায়িকা মিষ্টি জান্নাত, রাহা তানহা খান, পিয়া বিপাশা ও শিরিন শীলার নাম এখন ঘুরে ঘুরে উচ্চারিত হচ্ছে অনেকের মুখে।

আরও পড়ুন:  ক্যাসিনো নিয়ে র‌্যাবের সব অভিযান বিষয়ে যা বলল শেখ সেলিম

আ*ইনশৃঙ্খলা বাহিনী কারো নাম উল্লেখ না করলেও কয়েকটি সূত্র বলছে, ক্যাসিনো অভিযানের সঙ্গেই বিভিন্ন মহলে অভিযান চালানো হবে। সেখানে খোঁজা হবে, এইসব ক্যা*সিনো সম্রাটরা কোন নারীদের উ*পঢৌক*ন পাঠাতেন। কোন মডেলদের অবাধ যাতায়াত ছিল তাদের কাছে।

সূত্রগুলো বলছে, কোন সিনেমা নেই। কাজের কোন হিসেব নেই। কিন্তু এমন অনেক মডেল আছে যাদের প্রতিদিন নতুন নতুন গাড়ি, হা*ইক্লা*স চলাফেরা কিভাবে সম্ভব। বংশীয়ভাবেও তিনি মোটেও এতটা অর্থসম্পন্ন পরিবারের নয়।

বাংলা ম্যাগাজিন /এসপি

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট

  • 559
    Shares