প্রচ্ছদ অপরাধ

প্রবাসীর সন্তান চুরি করে প্রেমিকের বাড়িতে অপহরণকারী!

33
প্রবাসীর সন্তান চুরি করে প্রেমিকের বাড়িতে অপহরণকারী!
পড়া যাবে: 2 মিনিটে

অ’পহ’রণের ১৮ ঘণ্টা পর তিন মাসের শি’শু মো. জুনাঈদ হোসেনকে সোনাগাজী থেকে উ’দ্ধার করেছে পু’লিশ।

এ সময় অ’পহ’রণকারী দলের সদস্য রোকসানা আক্তারকে (২১) গ্রে’ফতার করা হয়েছে। সোমবার ভোর ৪টার দিকে উপজে’লার সদর ইউনিয়নের চরখোয়াজ এলাকার অ’পহ’রণকারী রোকসানার প্রেমিক মো. জী’বনের বাড়ি থেকে শি’শুটিকে উ’দ্ধার করা হয়।

পু’লিশ ও পারিবারিক সূত্র জানায়, পৌর শহরের কলেজ রোডে ভাড়া বাসায় থাকতেন উপজে’লার উত্তর পানুয়া এলাকার কুয়েত প্রবাসী নিজাম উদ্দিনের পরিবার। কয়েকমাস আগে মুঠোফোনে নিজামের স্ত্রী জাহেদা আক্তারের সঙ্গে ফেনী সদর উপজে’লার লেমুয়া ইউনিয়নের উত্তর চাঁদপুর গ্রামের শাহজাহানের স্ত্রী রোকসানা আক্তারের পরিচয় হয়।

এরপর থেকে দু’জনের মধ্যে সখ্যতা গড়ে ওঠে। এমনকি একে অপরের বাসায় আসা-যাওয়া করতেন। শনিবার রোকসানা আক্তার প্রবাসী নিজাম উদ্দিনের বাসায় বেড়াতে যান। রোববার সকাল সাড়ে ৯টায় জাহেদা আক্তারের কাছ থেকে তার ৩ মাস বয়সী স’ন্তান মো. জুনাঈদ হোসেনকে ছাদে নিয়ে যাওয়ার কথা বলে বের হয়ে পা’লিয়ে যান রোকসানা।

আরও পড়ুন:  কিশোর ইমন শিশু ফাহাদের লা’শ লু’কিয়ে উদ্ধারেও অংশ নেয়!

এরপর শিশু ও রোকসানার কোনো স’ন্ধান পাওয়া যায়নি। প্রবাসীর স্ত্রী জাহেদা আক্তার বলেন, স’ন্তানকে না পেয়ে তিনি আত্মীয়-স্বজনদের নিয়ে বিভিন্ন স্থানে খুঁ’জেছেন। পরে ছাগলনাইয়া থা’নায় রোকসানা আক্তারসহ কয়েকজনকে আ’সামি করে অ’পহ’রণ মা’মলা করে।

সোনাগাজী মডেল থা’নার ওসি মোহাম্ম’দ সাজেদুল ই’সলাম বলেন, ছাগলনাইয়া পৌর শহর থেকে এক শি’শুকে অ’পহ’রণের পর তার পরিবার থা’নায় মা’মলা করেন। মা’মলার সূত্র ধরে তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে অ’পহ’রকারী রোকসানার মুঠোফোনের কললিস্ট বের করে পু’লিশ।

জানতে পারে আ’সামি রোকসানা আক্তার সোনাগাজীতে অবস্থান করছেন। তিনি বলেন, রোববার রাতে অ’তিরিক্ত পু’লিশ সুপার (প্রশা’সন ও অ’পরাধ) মো. মাঈনুল ইস’লামের নেতৃত্বে জে’লা গো’য়েন্দা পু’লিশ ও সোনাগাজী মডেল থা’না পু’লিশ যৌথ অ’ভিযান পরিচালনা করে ভোর চারটার দিকে উপজে’লার সদর ইউনিয়নের চর খোয়াজ এলাকার পল্লী চিকিৎসক নুর নবীর বাড়ি থেকে অ’পহৃত শি’শুটিকে উ’দ্ধার ও অ’পহ’রকারী রোকসানা আক্তারকে গ্রে’ফতার করা হয়।

আরও পড়ুন:  সিএনজি চালক থেকে আওয়ামী লীগ নেতা, রাতারাতি বেগমগঞ্জের ডন

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে নুর নবীর ছেলে ও রোকসানার কথিত প্রেমিক মো. জীবন পা’লিয়ে যান। ওসি মোহাম্ম’দ সাজেদুল ই’সলাম বলেন, জি’জ্ঞাসাবাদে রোকসানা জানায় অ’পরহণ করে শি’শুটিকে নিয়ে সে জীবনের বাড়িতে এসে আশ্রয় নেয়। পরে উ’দ্ধার হওয়া শি’শু ও গ্রে’ফতার না’রীকে ছাগলনাইয়া পু’লিশে হস্তান্তর করা হয়েছে।

ছাগলনাইয়া থা’নার ওসি মো. মেজবাহ উদ্দিন আহমেদ জানান, মঙ্গলবার উ’দ্ধার হওয়া শি’শু ও গ্রে’ফতার অ’পহ’রকারী রোকসানাকে আ’দালতে হাজির করা হবে। আ’দালতের নি’র্দেশে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares