প্রচ্ছদ আইন-আদালত হুইপের বিরুদ্ধে অভিযোগ আনা সেই পুলিশ পরিদর্শক বরখাস্ত,ডি*জিটাল আইনে মা*মলা

হুইপের বিরুদ্ধে অভিযোগ আনা সেই পুলিশ পরিদর্শক বরখাস্ত,ডি*জিটাল আইনে মা*মলা

120
পড়া যাবে: < 1 minute

জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরীর বিরুদ্ধে জু*য়ার আ*সর থেকে ১৮০ কোটি টাকা আয়ের অভিযোগ আনা পুলিশ পরিদর্শক সাইফুল আমিনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। পুলিশ হেডকোয়ার্টার্সের এক চিঠিতে আজ বুধবার এ আদেশ দেওয়া হয়।

চিঠিতে বলা হয়, বি*ভাগীয় শৃ*ঙ্খলা পরিপন্থী কা*র্যকলাপ, জনসম্মুখে পুলিশ বাহিনীর ভা*বমূর্তি ব্যাপকভাবে ক্ষুণ্ন করা তথা অ*সদাচরণের দায়ে সরকারি কর্মচারী (শৃঙ্খলা ও আপিল) বিধিমালা, ২০১৮ এর বিধি ১২(১) মোতাবেক এতদ্বারা চাকরি হতে সাময়িকভাবে ব*রখাস্ত করা হলো। সাময়িক বরখাস্তকালীন তিনি ডিআইজি, রংপুর রেঞ্জ, বাংলাদেশ পুলিশ, রংপুরের কার্যালয়ে সংযুক্ত থাকবেন এবং প্রচলিত বিধি মোতাবেক খো*রাকি ভা*তা প্রাপ্য হবেন।

আরও পড়ুন:  হুইপের জু*য়ার টাকার ভাগ ফাঁস করায় সাসপেন্ড হওয়া পুলিশ পরিদর্শকের পক্ষে লড়বেন ব্যারিস্টার সুমন

এদিকে ব*রখাস্তের পর সাইবার আইনে বুধবার বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালের বিচারক আস-শামস জগলুল হোসেনের আদালতে সাইফুল আমিনের বিরুদ্ধে মা*মলা করা হয়েছে। মা*মলাটি করেন হুইপ শামসুল হক চৌধুরী।

উল্লেখ্য, সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পুলিশ পরিদর্শক সাইফুল আমিন অভিযোগ করেন- চট্টগ্রাম আবাহনী ক্লাবের জু*য়ার আসর থেকে গত পাঁচ বছরে ক্লাবটির মহাসচিব ও জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী ১৮০ কোটি টাকা আয় করেছেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট:

  • 440
    Shares