প্রচ্ছদ Featured News

সব দলের রাজনীতি করা মান্নার কাছ থেকে নীতিবাক্য শুনতে চাই না: হানিফ

17
সব দলের রাজনীতি করা মান্নার কাছ থেকে নীতিবাক্য শুনতে চাই না: হানিফ
পড়া যাবে: < 1 minute

মাহমুদুর রহমান মান্না সব রাজনৈতিক দলই করেছেন এবং এসব মানুষের কোনো নীতি-আদর্শ নেই। তাই তাদের কাছ থেকে কোনো নীতিবাক্য শুনতে চাই না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

বুধবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে কুষ্টিয়া সদর উপজেলা মিলনায়তনে সরকারি অনুদানে দুস্থদের জন্য নির্মিত ঘরের চাবি ও কৃষকদের মাঝে সবজি বিতরণ অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ মন্তব্য করেন তিনি।

হানিফ বলেন, সরকারের চলমান দুর্নীতিবিরো’ধী অভিযানের বিরু’দ্ধে কথা বলা মানে দুর্নীতিবাজদের সমর্থন করা। যারা এর সমালোচনা করছেন তারা আসলে দুর্নীতিকে উৎসাহিত করেছেন। এ দেশে দুর্নীতি নতুন নয়। তবে অতীতের বিএনপি-জামায়াত সরকার দুর্নীতিবাজদের মদদ দিয়েছে আর শেখ হাসিনার সরকার তাদের মূলোৎ’পাটন করছে।

আরও পড়ুন:  আপনার অধিকার আপনিই আদায় করে নেবেন: সুজন

এ সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, মাহমুদুর রহমান মান্না এমন কোনো রাজনৈতিক দল নেই, যে দল করেননি। এসব মানুষের আসলে কোনো নীতি বা আদর্শ নেই। তাই নীতিহীন মানুষের কাছ থেকে আমরা নীতিবাক্য শুনতে চাই না।

পেঁয়াজের ঊর্ধ্বমূল্য নিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সমালোচনার জবাবে হানিফ বলেন, বিএনপি সরকারের কোনো উন্নয়ন দেখতে পায় না। এই দলের নেতাদের একমাত্র কাজ হলো সরকারের সমালোচনা করা। বিএনপি হলো নি’ন্দুক আর মিথ্যাচারী দল।

মাহবুব উল আলম হানিফ বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা যে মানবতা দেখিয়ে বেগম খালেদা জিয়াকে নির্বাহী আদেশে মুক্তি দিয়েছেন তার জন্য বিএনপির কৃতজ্ঞতা প্রকাশ করা উচিত ছিল। কিন্তু তা না করে উল্টো সরকারের বিরু’দ্ধে বিএনপি নেতাদের দোষারোপ নোং’রা রাজনীতির বহিঃপ্রকাশ। তাদের নেতারা কোন লজ্জায় সরকারকে দোষারোপ করে তা বোধগম্য নয়।

আরও পড়ুন:  ইতিহাস বি’কৃতির অভিযোগে কর্নেল অলিকে লিগ্যাল নোটিশ

এ সময় কুষ্টিয়ার জেলা প্রশাসক মো. আসলাম হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলীসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।