বিভাগীয় স্পেশাল জজ আদালতে মাদক মামলার এক আসামির ৫বছর সশ্রম কারাদন্ড

9
মহানগর দায়রা জজ আদালতে মাদক মামলায় এক আসামির ১০বছর কারাদন্ড
পড়া যাবে: < 1 minute

স্টাফ রিপোর্টার 

ডুমুরিয়া থানার মাদক মামলার এক আসামিকে ৫বছর সশ্রম কারাদন্ড, ৫হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরো একমাস বিনাশ্রম কারাদ-াদেশ দিয়েছে আদালত।

গতকাল বুধবার দুপুরে বিভাগীয় স্পেশাল জজ আদালতের বিচারক মো. জিয়া হায়দার এ রায় ঘোষণা করেছেন। দন্ডপ্রাপ্ত আসামি হলেন যশোর জেলার ঝিকরগাছা থানার কুলবাড়িয়া গ্রামের মো. ইসমাইল জোলার ছেলে মো. রেজাউল জোলা (২২)। রায় ঘোষণাকালে দন্ডপ্রাপ্ত আসামি আদালতের কাঠগড়ায় উপস্থিত ছিলেন।

আদালতের বেঞ্চ সহকারী মো. ইয়াসিন আলি নথীর বরাত দিয়ে জানান, ২০১৩ সালের ১৮মে দুপুর দেড়টার দিকে চুকনগর মোড়ে  অভিযান পরিচালনা করে পুলিশ। এসময় বটতলা মোড়স্থ সরদার বাড়ির সামনে থেকে ৩০ বোতল ফেন্সিডিলসহ রেজাউল জোলাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় মাগুঘোনা পুলিশ ফাঁড়ির এএসআই রুহুল আমিন বাদী হয়ে রেজাউলের বিরুদ্ধে ডুমুরিয়া থানায় মাদক আইনে মামলা দায়ের করেন যার নং-১৮। ওই বছরের ৩১ জুলাই মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. শাহাজালাল মৃধা আদালতে রেজাউলকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেন।

আরও পড়ুন:  খুলনা মহানগর ৮টি থানার ১৩৬টি দুর্গাপূজা মন্ডপের তালিকা জেলা প্রশাসকের নিকট প্রদান

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares