লোহাগড়ায় খড়কাটা মেশিনে হাত হারাল শিশু তানভীর

26
লোহাগড়ায় খড়কাটা মেশিনে হাত হারাল শিশু তানভীর
পড়া যাবে: < 1 minute

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি

নড়াইলের লোহাগড়া উপজেলার কাঞ্চনপুর গ্রামের মাছ ব্যবসায়ী রবিউল ইসলামের ছেলে শিশু তানভীর আহমেদ (৮) খেলতে গিয়ে খড়কাটা মেশিনে হাতের কব্জি হারিয়েছে। গত মঙ্গলবার দুপুরে পার্শ্ববর্তী ধোপাদাহ গ্রামে তার চাচীর সঙ্গে বেড়াতে গিয়ে কিছু না বুঝে মেশিনের ভেতরে হাত ঢুকিয়ে দিলে তার বাম হাতের কব্জি শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। তাকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে পরে যশোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, তানভীর মাছের ঘের দেখার জন্য চাচী হাসি বেগমের সঙ্গে পার্শ্ববর্তী ধোপাদাহ গ্রামে যায়। ঘেরের পাড়ে অবস্থিত আন্টু শেখের বাড়িতে খড়কাটা মেশিনে কাজ চলছিল। এ সময় খেলার ছলে তানভীর না বুঝে মেশিনের ভেতরে হাত ঢুকিয়ে দিলে তার বাম হাতের কব্জি শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে যশোর সদর হাসপাতালে নেওয়া হয়। শিশুটির বাবা রবিউল শেখ বলেন, তানভিরের চিকিৎসায় অনেক টাকা লাগবে। আমি দরিদ্র মাছ ব্যবসায়ী। আমার পক্ষে এতো টাকা জোগাড় করা সম্ভব নয়। বুধবার দুপুরে চিকিৎসকরা তানভিরের ক্ষতিগ্রস্ত হাত অপারেশন করে কেটে ফেলেছেন। ছেলের চিকিৎসার জন্য বৃত্তবানদের সহযোগিতা অনুরোধ করেছেন রবিউল শেখ।

আরও পড়ুন:  সাতক্ষীরায় অনুমোদনহীন ‘সোনার বাংলা ব্যাংক’ সিলগালা

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 13
    Shares