প্রচ্ছদ বাংলাদেশ শিক্ষাঙ্গন

এইচএসসি পরীক্ষার ভবিষ্যৎ নির্ধারণে বৈঠকে বোর্ড চেয়ারম্যানরা

32
এইচএসসি পরীক্ষার ভবিষ্যৎ নির্ধারণে বৈঠকে বোর্ড চেয়ারম্যানরা
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক  :     করোনাভাইরাস প্রাদুর্ভাবের কারণে চলতি বছর স্থগিত হওয়া এইচএসসি ও সমমান পরীক্ষার ভবিষ্যৎ নির্ধারণে বৈঠকে বসেছেন শিক্ষা বোর্ডের চেয়ারম্যানরা।

আন্তঃশিক্ষা সমন্বয়ক বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক মু. জিয়াউল হকের সভাপতিত্বে বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) দুপুর সোয়া ২টায় ঢাকা শিক্ষা বোর্ডের সভাকক্ষে এ বৈঠক শুরু হয়। ঢাকা শিক্ষা বোর্ডের কলেজ উপ-পরিদর্শক রবিউল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, এইচএসসি পরীক্ষা কীভাবে নেওয়া যায় সে বিষয়ে বৈঠক শুরু হয়েছে। সোয়া ২টায় বৈঠক শুরু হয়ে এখনও চলছে। বৈঠকে সব বোর্ডের চেয়ারম্যানরা উপস্থিত আছেন। অষ্টম শ্রেণির শিক্ষার্থীদের কীভাবে মূল্যায়ন করা হবে সে বিষয়েও বৈঠকে আলোচনা হতে পারে।

আরও পড়ুন:  স্মার্টফোন কিনতে চলতি মাসেই শিক্ষাঋণ পেতে পারেন শিক্ষার্থীরা

গত ১ এপ্রিল থেকে এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরুর কথা ছিল। কিন্তু করোনাভাইরাসের কারণে তা স্থগিত করা রয়েছে। তবে কওমি মাদরাসা খুলে দেয়া হলেও অন্যসব শিক্ষাপ্রতিষ্ঠানে আগামী ৩ অক্টোবর পর্যন্ত ছুটি ঘোষণা করা আছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।