প্রচ্ছদ অপরাধ

রাগ করে বাড়ি ছেড়ে পৃথিবী ছাড়তে হলো কিশোরকে

34
রাগ করে বাড়ি ছেড়ে পৃথিবী ছাড়তে হলো কিশোরকে
পড়া যাবে: < 1 minute

সাভারের আশুলিয়ায় মুক্তিপণ না পেয়ে কিশোরকে পি’টিয়ে হ’ত্যার অভিযোগ উঠেছে। এছাড়া এ ঘটনায় আরেক কিশোর আহত হয়েছেন।

নিহত সবুজ মিয়া (১৫) লালমনিরহাট সদর থানার কাজী কলোনী গ্রামের মিসির আলীর ছেলে। এ ঘটনায় আহত কিশোরের (১৫) বাড়িও ওই গ্রামে। আশুলিয়া থানার এসআই মো. সামিউল ইসলাম জানান, মঙ্গলবার আশুলিয়ার মোজার মেইল এলাকার একটি ডোবার পাশ থেকে ম’রদেহটি উদ্ধার করা হয়।

এসআই সামিউল আহত কিশোরের বরাত দিয়ে বলেন, দুই কিশোর গ্রামের বাড়ি থেকে রা’গ করে সোমবার রাতে আশুলিয়ায় সবুজের বোনের বাড়ির উদ্দেশে আসে।

আরও পড়ুন:  ১০ দিনের রিমান্ডে রিজেন্ট হাসপাতালের এমডি

বোনের বাসা খুঁজে না পেয়ে তারা আশুলিয়ার মোজার মেইল বাসস্ট্যান্ডে অপেক্ষা করছিল। রাতে কয়েকজন লোক তাদের থাকার ব্যবস্থা করে দেয়ার কথা বলে নির্জন স্থানে নিয়ে বেধ’ড়ক মা’রধ’র করে। পরিবারের সদস্যদের কাছে ফোন করে ২০ হাজার টাকা মুক্তিপণ আনতে বলে।

এসআই বলেন, মারধরে সবুজ অসুস্থ হয়ে পড়লে মঙ্গলবার দুপুরে দুজনকেই একটি ভ্যানে করে হাসপাতালের উদ্দেশে পাঠিয়ে দেয় দু’র্বৃত্ত’রা। কিন্তু রাস্তায় সবুজ মা’রা যায়। তখন ওই ভ্যানচালক ভ্যানসহ ডোবার পাশে তাদের রেখে পালিয়ে যায়।

কিশোরদের পরিবারে খবর দেয়া হয়েছে। অভিভাবক অসার পর মামলা করে আইনগত ব্যবস্থা নেয়া হবে। লাশ ময়’নাতদ’ন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল ম’র্গে পাঠানো হয়েছে।

আরও পড়ুন:  ওসি প্রদীপ-এসআই লিয়াকতের রিমান্ডে জটিলতা

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 7
    Shares