প্রচ্ছদ প্রবাস

সৌদিগামী বিমানের নতুন ফ্লাইট শিডিউল ঘোষণা

35
লেবাননে আটকেপড়া আরও ৪১২ বাংলাদেশি দেশে ফিরেছে
পড়া যাবে: < 1 minute

সৌদি আরবের জেদ্দা ও রিয়াদে আরো দুটি ফ্লাইট পরিচালনার ঘোষনা দিয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।  গত ১৮ , ১৯ ও ২০ মার্চের জেদ্দা এবং ১৮ ও ১৯ মার্চের রিয়াদের বিমানের রিটার্ন টিকেটধারী যাত্রীদের জন্য বিমান বাংলাদেশ এয়ারলাইন্স আগামী ২৯ সেপ্টেম্বর ঢাকা -রিয়াদ ‌এবং ৩০ সেপ্টেম্বর ঢাকা -জেদ্দা যাত্রীবাহী ফ্লাইট পরিচালনা করবে। ১৮ , ১৯ ও ২০ মার্চের জেদ্দা এবং ১৮, ১৯ মার্চের রিয়াদের ফিরতি টিকেটধারী যাত্রীদের এই ফ্লাইটে বুকিং দিতে পারবেন। এ জন্য বিমান সেলস অফিসে টিকেট ,পাসপোর্ট, সৌদি আরব নির্ধারিত এ্যাপস/ লিংক থেকে অনুমোদন ইত্যাদি সহ ২৫ ও ২৬ সেপ্টেম্বর যোগাযোগ করতে বলেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

আরও পড়ুন:  বিদেশগামীদের করোনা পরীক্ষা ফি ১০০ টাকা হওয়া উচিত: মন্ত্রী ইমরান

বৃহস্পতিবার সন্ধ্যায় বিমানের পক্ষে থেকে এক বিজ্ঞপ্তাতে এই তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়,   বুকিং আগে আসলে আগে পাবেন ভিত্তিতে হবে। নতুন ফ্লাইট অনুমোদন সাপেক্ষে পর্যায়ক্রমে অন্য যাত্রীদেরও বুকিং এর জন্য অবহিত করা হবে। তাই অন্য যাত্রীদের এখনই অযথা কাউন্টারে ভীড় না করতে অনুরোধ করা যাচ্ছে।

উল্লেখ্য, কোভিড নেগেটিভ সার্টিফিকেট বাধ্যতামূলক এবং নমুনা সংগ্রহের ৪৮ ঘন্টার মধ্যে সৌদি আরব পৌছতে হবে বিধায় সকল যাত্রীকে ঢাকা থেকে কোভিড পরীক্ষা করতে হবে এবং ঢাকা থেকেই যাত্রা করতে হবে। বিস্তারিত তথ্য বিমানের ওয়েব সাইটে পাওয়া যাবে।

আরও পড়ুন:  স্পেনে শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী উদযাপন

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 6
    Shares