প্রচ্ছদ আওয়ামী লীগ সাংবাদিক পরিচয়ে চাঁ*দাবা*জির সময় মহিলা যুবলীগ নেত্রীকে আ*টক

সাংবাদিক পরিচয়ে চাঁ*দাবা*জির সময় মহিলা যুবলীগ নেত্রীকে আ*টক

123
পড়া যাবে: 3 মিনিটে
advertisement

নওগাঁর পত্নীতলা উপজেলার নজিপুর পৌর শহরে সাংবাদিক পরিচয়ে চাঁ*দাবা*জির সময় মমতাজ বেগম সাথী নামে এক মহিলা যুবলীগ নেত্রীকে আ*টক করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার হাতে নাতে আ*টকের পর পুলিশের হাতে তুলে দিয়েছে এলাকার জনগণ।

advertisement

জানা যায়, মমতাজ বেগম সাথী সাংবাদিক পরিচয় দিয়ে জেলার বিভিন্ন বেকারি, মিষ্টান্ন দোকান ও ফ্যাক্টরিতে গিয়ে সহযোগী জাকারিয়া হোসেন (৩০) সহায়তায় অ*নিয়মের খবর প্রচারের হু*মকি দিয়ে চাঁ*দাবা*জি করে আসছেন।

গতকাল বৃহস্পতিবার জেলার পত্নীতলা উপজেলার নজিপুরে মিষ্টান্ন দোকানে গিয়ে চাঁ*দাবা*জি করার সময় উ*ত্তেজিত জনতা তাদের ধরে পুলিশের নিকট  হাতে তুলে দেয়।

জানা যায়, মমতাজ বেগম সাথী রাণীনগর উপজেলা মহিলা যুবলীগের সভাপতি ও উপজেলার দাউদপুর গ্রামের আশিকুজ্জামান (বিপ্লব) এর স্ত্রী এবং রাণীনগর উপজেলার কাশিমপুর গ্রামের মোহাম্মদ আলীর মেয়ে।

আরও পড়ুন:  শীর্ষ স*ন্ত্রাসী জিসানের সঙ্গে তার নিয়মিত যোগাযোগ ছিল যুবলীগ নেতা খালেদের

পুলিশ জানিয়েছে, মমতাজ বেগমের স্বামী প্রায় দুই বৎসর যাবত অ*স্ত্র ও মা*দক মা*মলায় কা*রাগা*রে রয়েছেন। মমতাজের বিরুদ্ধেও একাধিক মানুষকে ব্লা*ক মে*ইল করে মোটা অর্থ আদায়ের অভিযোগে কোর্টে মা*মলা বি*চারাধীন রয়েছে।

পত্নীতলা থানার ওসি পরিমল কুমার চক্রবর্তী বলেছেন, সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজির অভিযোগে জনতা কর্তৃক মমতাজ বেগম ও জাকারিয়া কে পুলিশের হাতে তুলে দেয় স্থানীয়রা। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টার দিকে থানা হেফাজতে রাখা হয়। পরে ভুক্তভোগিরা আনীত চাঁদাবাজির অভিযোগের মামলা না করায়-মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয় বলে জানিয়েছেন এই কর্মকর্তা।

বাংলা ম্যাগাজিন /এসপি

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট

  • 294
    Shares
advertisement