প্রচ্ছদ এক্সক্লুসিভ

রাজধানীর যে সব এলাকায় গ্যাস থাকবে না শুক্রবার-বিস্তারিত ভিতরে

35
রাজধানীর যে সব এলাকায় গ্যাস থাকবে না শুক্রবার-বিস্তারিত ভিতরে
পড়া যাবে: < 1 minute

জরুরি রক্ষণাবেক্ষণ কাজের জন্য ২৫ সেপ্টেম্বর (শুক্রবার) রাজধানীর কয়েকটি এলাকায় ৩ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে তিতাস গ্যাস কর্তৃপক্ষ জানিয়েছে, দুপুর ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত গুলশান-১, গুলশান-২, বনানী, নতুন বাজার, বারিধারা সংলগ্ন এলাকায় সব শ্রেণির গ্রাহকদের গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

জরুরি রক্ষণাবেক্ষণে কাজের জন্য আগামীকাল শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাজধানীর কয়েকটি এলাকায় তিন ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

তিতাস গ্যাস কর্তৃপক্ষ আজ বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।

আরও পড়ুন:  এম’পিও নীতিমালা সংশোধনী চূড়ান্তকরণে ফের সভা ১ সেপ্টেম্বর

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, দুপুর দুইটা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত গুলশান-১, গুলশান-২, বনানী, নতুন বাজার, বারিধারা সংলগ্ন এলাকায় সব শ্রেণির গ্রাহকদের গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

জরুরি রক্ষণাবেক্ষণ কাজের জন্য আগামীকাল শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাজধানীর কয়েকটি এলাকায় ৩ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। আজ বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে তিতাস গ্যাস কর্তৃপক্ষ এ তথ্য জানিয়েছে।

এতে বলা হয়েছে, দুপুর ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত গুলশান-১, গুলশান-২, বনানী, নতুন বাজার, বারিধারা সংলগ্ন এলাকায় সব শ্রেণির গ্রাহকদের গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares