প্রচ্ছদ বাংলাদেশ জেলা

মোড়েলগঞ্জে চা বিক্রেতাকে কুপিয়ে হত্যা, লাশ মিলল জালে

15
মোড়েলগঞ্জে চা বিক্রেতাকে কুপিয়ে হত্যা, লাশ মিলল জালে
পড়া যাবে: < 1 minute

এম.পলাশ শরীফ, স্টাফ রিপোর্টার

বাগেরহাটের মোড়েলগঞ্জের পূর্ব খারইখালী গ্রামের এক চা বিক্রেতা আবু হানিফ ফকিরকে (২৫) কুপিয়ে হত্যা করে খালে ফেলে দিয়েছে দুর্বৃত্তরা। পুলিশ বৃহস্পতিবার বিকেলে খাল থেকে কুপিয়ে ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করেছে।

বুধবার মধ্যরাতে এবি গজালিয়া বাজারের চা বিক্রেতা মৃত. হোসেন আলী ফকিরের ছেলে আবু হানিফ কে এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করে অজ্ঞাত দুর্বৃত্তরা। বৃহস্পতিবার দুপুরে ভাটখালী খালে মাছ ধরার সময় স্থানীয় শিশু কিশোরদের জালে আবু হানিফের মরদেহ উঠে আসে।

আবু হানিফের ভাই সালাম ফকির বলেন, পরিকল্পিতভাবে আবু হানিফকে রাতে ডেকে নিয়ে এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করা হয়েছে। তার মাথাসহ শরীরে ১০-১২ গুরুতর কোপের চিহ্ন দেখা গেছে। তার স্ত্রী ও ৫ বছর বয়সী একটি সন্তান রয়েছে।

আরও পড়ুন:  নগরীতে রেস্টুরেন্ট কর্মীর লাশ উদ্ধার

থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, বিকেল আবু হানিফের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট মর্গে প্রেরণ করা হয়েছে। জড়িতদের আটকের জন্য এলাকায় পুলিশের অভিযান শুরু হয়েছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares