প্রচ্ছদ বাংলাদেশ জেলা

খুলনায় ডাচবাংলা ব্যাংক অভ্যন্তরে দুই লাখ ৮০ হাজার টাকা চুরি মামলায় নিটুল মাহমুদের আদালতে স্বীকারোক্তি

15
ডাচবাংলা ব্যাংক অভ্যন্তরে পুলিশ সদস্যর দুই লাখ ৮০ হাজার টাকা চুরি মামলার দু’আসামি রিমান্ডে
পড়া যাবে: < 1 minute

স্টাফ রিপোর্টার 

নগরীর শেখপাড়া তেতুলতলা মোড়স্থ ডাচবাংলা ব্যাংক অভ্যন্তরে ৩ আমর্ড পুলিশ ব্যাটালিয়নের সদস্য ধীরেন চন্দ্র দেবনাথ এর ২ লাখ ৮০ হাজার টাকা চুরি মামলার আসামি নিটুল মাহমুদ (২৬) আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি প্রদান করেছেন।

গতকাল বৃহস্পতিবার এক দিনের রিমা- শেষে দু’আসামিকে আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা এসআই মো. খালিদ উদ্দিন। এসময় নিটুল মাহমুদের দেয়া ফৌজদারী কার্যবিধির ১৬৪ ধারার জবানবন্দি মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলাম রেকর্ড করেছেন। নিটুল মাহমুদ পিরোজপুর জেলার কাউখালি থানার আইরন বাজার এলাকার মৃত. আবু জাফরের ছেলে। অপর আসামি হলেন বাগেরহাট জেলার রামপাল থানার গৌরম্ভা গ্রামের মো. হুমায়ুন শেখের ছেলে মো. তরিকুল ইসলাম (৩৫)।  গত ২১ সেপ্টেম্বর মামলার তদন্ত কর্মকর্তা এসআই মো. খালিদ উদ্দিন আসামিদের আদালতে হাজির করে ৭দিনের রিমা-ের অবেদন করেছিলেন।

আরও পড়ুন:  মোড়েলগঞ্জে জোয়ারের পানিতে ভেঙ্গে গেছে ২০ কিলোমিটার রাস্তা, জনদুর্ভোগ চরমে

মামলার বিবরণে জানা যায়, ৩ আমর্ড পুলিশ ব্যাটালিয়নের সদস্য ধীরেন চন্দ্র দেবনাথ কমিউনিটি ব্যাংক থেকে ৪ লাখ ৯০ হাজার টাকা লোন নেয়। ওই টাকা থেকে ২০ সেপ্টেম্বর সকাল ১১টার দিকে নগরীর শেখপাড়া তেতুলতলা মোড়স্থ ডাচবাংলা ব্যাংকে ২ লাখ ৮০ হাজার টাকা ঠাকুরগাঁও ফাঠানোর জন্য আসেন।    তিনি টেবিলের পাশে টাকার ব্যাগটি রেখে ব্যাংকের জমা ফরম পূরণ করছিলেন। এসময় একজন টাকার ব্যাগটি একটু আড়াল করে তার মোবাইল চাপছিলেন। হঠাৎ দেখেন টাকা ভর্তি ব্যাগটি নেই। তিনি সাথে সাথে চিৎকার দিলে ব্যাংকের দারোয়ান গেট বন্ধ করে দেয়। কিন্তু ততোক্ষণে টাকার ব্যাগ নিয়ে প্রতারক চক্রটি সরে পড়ে। পরে ঘটনাস্থলে পুলিশ এসে ব্যাংকের সিসি ফুটেজ দেখে প্রতারক সন্দেহে নিটুল মাহমুদ আটক করা হয়। তার স্বীকারোক্তিতে পরে তরিকুল ইসলামকে গ্রেফতার করা হয়। এঘটনায় ধীরেন চন্দ্র দেবনাথ বাদী হয়ে ৪জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরো ৩/৪ জনের বিরুদ্ধে সোনাডাঙ্গা মডেল থানায় মামলা দায়ের করেন যার নং-৩১। মামলার অপর দু’আসামি হলেন বাগেরহাট জেলার রামপাল থানার  গৌরম্ভা গ্রামের মৃত. মোসলেম শেখের ছেলে আলামিন শেখ মনির (৩৬) ও জালাল (৩৫)।  

আরও পড়ুন:  মহিশাডাঙ্গা এলাকা থেকে ২৯০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।