প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

মেয়ে হত্যার বিচার চাইলেন নীলার বাবা

43
মেয়ে হত্যার বিচার চাইলেন নীলার বাবা
পড়া যাবে: < 1 minute

সাভারের স্কুলছাত্রী নীলা রায়ের হত্যাকারীদের বিচার দাবি করছেন তার বাবা নারায়ণ রায়। তিনি বলেছেন, ‘আমি আমার মেয়ের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই। যাতে আর কোনও বাবার কোল এভাবে খালি না হয়।’

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনী মিলনায়তনে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে তিনি এ দাবি করেন।

সাংবাদিক সম্মেলনে অন্যান্য বক্তারা বলেন, সম্প্রতি সাভারের বখাটে যুবক মিজানুর রহমান চৌধুরী নীলা রায়কে ধর্ষণ করে হত্যা করেছে। খুনী মিজানুর চৌধুরী মিজানসহ সকল দোষী ও অপরধীদের অনাতিবিলশ্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানাচ্ছি। যদি আসামীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা না হয়, তবে আমরা এর বিরুদ্ধে সারাদেশে প্রতিবাদ বিক্ষোভের ডাক দেয়া হবে।

আরও পড়ুন:  রায়হানের মাকে পররাষ্ট্রমন্ত্রী এসআই আকবর অবশ্যই ধরা পড়বে

সম্মেলনে আরও উপস্থিত ছিলেন সংগঠনটির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি সোনালী দাস, সাধারণ সম্পাদক মৃত্যুঞ্জয় কুমার রায় প্রমুখ।

গেল রবিবার (২০ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে ভাইয়ের সঙ্গে রিকশা করে হাসপাতালে যাওয়ার পথে নীলা রায়কে ছিনিয়ে নিয়ে ছুরিকাঘাত করে হত্যা করেন মিজানুর। নীলার পরিবারের দাবি, প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় তাকে হত্যা করা হয়েছে। 

এ ঘটনার পরদিন সোমবার রাতে নিহতের বাবা নারায়ণ রায় সাভার থানায় মিজানুর, তার বাবা আবদুর রহমান চৌধুরী, মা নাজমুন্নাহার সিদ্দিকাসহ অজ্ঞাতনামা আরও ৪ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। 

আরও পড়ুন:  জনতার মুখোমুখি মাশরাফী

এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার গভীর রাতে মানিকগঞ্জ জেলার চারিগ্রাম এলাকা থেকে মামলার প্রধান আসামি মিজানুর রহমান চৌধুরীর (২০) বাবা আবদুর রহমান চৌধুরী (৬০) ও মা নাজমুন্নাহার সিদ্দিকাকে (৫০) গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)। 

নীলা রায় হত্যাকাণ্ডে ঘটনায় সেলিম পালোয়ান নামে সন্দেহভাজন এক যুবককেও গ্রেফতার করেছে পুলিশ।
নিউজটি পড়া হয়েছে 10029 বার

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।