প্রচ্ছদ বাংলাদেশ জেলা

৮৫ বছরের বৃদ্ধাকে বাড়ি থেকে বের করে দিয়েছেন সন্তানরা

12
৮৫ বছরের বৃদ্ধাকে বাড়ি থেকে বের করে দিয়েছেন সন্তানরা
পড়া যাবে: < 1 minute

নড়াইল প্রতিনিধি

নড়াইলে এক বৃদ্ধাকে বাড়ি থেকে বের করে দিয়েছে সন্তানরা। দেড় বছর আগে সন্তানরা বাড়ি থেকে বের করে দেওয়ার পর বেশ কিছুদিন অন্যের বাড়িতে ঠাঁই হয় ওই বৃদ্ধার। সর্বশেষ গত ১২ দিন ধরে তিনি বরেণ্য চিত্রশিল্পী এসএম সুলতান কমপ্লেক্স সংলগ্ন সুলতান ঘাটের ওপর রাখা শিল্পী সুলতানের নৌকার নীচে রোদ-বৃষ্টিতে মানবেতন জীবন-যাপন করছেন। স্থানীয়রা যা খাবার দিচ্ছেন তাই দিয়ে চলছে তার আহার। জানা গেছে, নড়াইল শহরের কুরিগ্রাম এলাকার বাসিন্দা মৃত কালিপদ কুন্ডুর স্ত্রী মায়া রাণী কুন্ডুর (৮৫) দুই ছেলে দেব কুন্ডু (৫০) এবং উত্তম কুন্ডু (৪০)। উত্তম কয়েক বছর আগে বিয়ে করে অন্যত্র বসবাস করায় শহরের রূপগঞ্জ বাজারের বাঁধাঘাট এলাকার ব্যবসায়ী দেব কুমার মাকে দেখাশোনা করছিলেন। কিন্তু এক পর্যায়ে দেব তার মায়ের সঙ্গে দুর্ব্যবহার শুরু করেন। পরে খেতে-পরতে এবং থাকতে দিতে অপারগতা প্রকাশ করে মাকে বাড়ি থেকে বের করে দেন। এ সময় স্থানীয় অমিত সাহা বৃদ্ধাকে কয়েক মাস নিজের বাড়িতে রাখেন।

আরও পড়ুন:  অবৈধ সম্পর্ক দেখে ফেলায় শিশু সানজিদাকে হত্যা করেছে আপন ফুফু

বৃদ্ধা মায়া রাণী কুন্ডু কান্নাজড়িত কণ্ঠে জানান, দেড় বছরের বেশি সময় হয়ে গেল ছেলে ও তার স্ত্রী তাকে খেতে পরতে ও থাকতে দেয় না। তার ৫ শতক জায়গা ছিল। সে জায়গা কয়েক লাখ টাকায় বিক্রি করেছে দেব কুমার। এরপর তারা খুব দুর্ব্যবহার করে বাড়ি থেকে বের করে দিয়েছে। বৃদ্ধা বলেন, এরপর কিছু দিন এখানে ওখানে ছিলাম। এখন আর কোথায়ও যাওয়ার জায়গা নেই। মানুষের বাড়ি গেলে যে যা খেতে দেয় তাই খাই। এ ব্যাপারে মায়া রাণীর ছেলে দেব কুন্ডু বলেন, আমার স্ত্রীর সঙ্গে বনিবনা হয় না মায়ের। তাহলে আমি কী করবো? জেলা প্রশাসক আনজুমান বলেন, ঘটনাটি আমাদের জানা নেই। আমরা এখনই ব্যবস্থা নিচ্ছি।

আরও পড়ুন:  তিনদিনের বৃষ্টিতে ৫ কোটি টাকার মাছ ভেসে গেছে বাগেরহাটে

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।