প্রচ্ছদ বাংলাদেশ জেলা

শেখ হাসিনা সরকার সব সময়ই যেকোনো ধরনের অন্যায়ের বিরুদ্ধে সক্রিয়

131
পড়া যাবে: < 1 minute

ক্যা*সিনো থেকে শুরু করে দু*র্নীতিবা*জ কেউই পার পাবে না মন্তব্য করে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, ‘কোনো দল দেখে শু*দ্ধি অ*ভিযান চালানো হয় না। স*ন্ত্রাসী, চাঁ*দাবা*জ, দু*র্নীতিবা*জ কোন দলের তা শেখ হাসিনা দেখেন না। তিনি যেভাবে দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন দেশের মানুষ তাকে সমর্থন দিয়ে যাচ্ছে। এই শু*দ্ধি অভিযান শুধু ঢাকা শহরে নয়, চাঁদপুরসহ সারা দেশেই অব্যাহত থাকবে।’ আজ মঙ্গলবার দুপুর ১২টায় চাঁদপুর সার্কিট হাউসে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন।

শিক্ষামন্ত্রী বলেন, ‘শেখ হাসিনা সরকার সব সময়ই যেকোনো ধরনের অন্যায়ের বিরুদ্ধে সক্রিয়। তিনি দেশের উন্নয়নের লক্ষ্যে সচেষ্ট থাকেন। তারই অংশ হিসেবে দেশে শুদ্ধি অভিযান চলছে। দলমত নির্বিশেষে সারাদেশে এই শুদ্ধি অভিযান অব্যাহত থাকবে।’

আরও পড়ুন:  ৯৫ লাখ টাকার সড়ক টিকলো না ২৪ ঘণ্টাও

দীপু মনি আরও বলেন, ‘চাঁদপুর অপেক্ষাকৃতভাবে অনেক ধরনের অপরাধ থেকে মুক্ত। যার কারণে আমরা গর্ব অনুভব করি। তারপরেও যদি কোথাও কোনো সমস্যা থেকে থাকে, তা নিরসনে কাজ করা হবে।’

চ্যানেল আই এর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আগত শিক্ষামন্ত্রী পরে শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ করেন। এরপর বিকেলে চাঁদপুর স্টেডিয়ামে বঙ্গমাতা বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এ ছাড়া চাঁদপুর জেলা আওয়ামী লীগের নবনির্মিত বহুতল ভবনের উদ্বোধন করেন শিক্ষামন্ত্রী।

মন্ত্রীর সঙ্গে এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান, পুলিশ সুপার মাহাবুবুর রহমান, জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলালসহ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, জনপ্রতিনিধি, রাজনীতিবিদসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন:  পাত্রের লি*ঙ্গ দেখার আবদার করল মেয়ের চাচা

বাংলা ম্যাগাজিন /এসপি

বাংলা ম্যাগাজিন /এসপি

  • 14.6K
    Shares