প্রচ্ছদ রাজনীতি অন্যান্য দল

রাজনী‌তি এখন লাভজনক ব‌্যবসায় প‌রিনত হয়েছে : ডাঃ ইরান

11
রাজনী‌তি এখন লাভজনক ব‌্যবসায় প‌রিনত হয়েছে : ডাঃ ইরান
পড়া যাবে: < 1 minute

খাই খাই রাজনী‌তি ও দুর্নী‌তিবাজ নেতৃত্ব বর্জন করার আহবান জা‌নি‌য়ে বাংলা‌দেশ লেবার পা‌র্টির চেয়ারম‌্যান ডাঃ মোস্তা‌ফিজুর রহমান ইরান ব‌লেছেন, দুর্নী‌তি এখন রা‌ষ্ট্রীয় মুলনী‌তি‌তে প‌রিনত হ‌য়ে‌ছে। যে কোনো মূ‌ল্যে অর্থ সম্পদ, গাড়ি বাড়ি অর্জনের অসুস্থ‌ প্রতি‌যোগীতার কার‌ণে রাজনী‌তি এখন জড়াগ্রস্থ হ‌য়ে প‌ড়ে‌ছে। পুঁজিপ‌তি ও কা‌লোটাকার মা‌লিকরা রাজনী‌তি‌তে অনুপ্রবেশ ক‌রে রাজনী‌তি‌কে কলু‌ষিত ক‌রে‌ছে। রাজনী‌তি এখন প‌রিনত হ‌য়ে‌ছে লাভজনক ব‌্যবসায়। তাই আমলা কামলা পুঁজিপ‌তিরা শিল্প কল-কারখানা তৈরি না ক‌রে এম‌পি মন্ত্রী মেয়র ‌চেয়ারম‌্যানসহ জনপ্রতি‌নি‌ধি হতে বি‌নি‌য়োগ কর‌ছে।

শ‌নিবার দুপু‌রে ‌বৃহত্তর নোয়াখালী জেলা লেবার পা‌র্টির উদ্যোগে ম‌হিপাল আঞ্চ‌লিক কার্যাল‌য়ে সাংগঠ‌নিক মাস উপল‌ক্ষে আ‌য়ো‌জিত কর্মী সভায় প্রধান অতিথির বক্ত‌ব্যে এ কথা ব‌লেন।

আরও পড়ুন:  চার আসনের উপনির্বাচন দলের মনোনয়ন বোর্ডে প্রার্থীদের সাক্ষাৎকার শুরু

ইরান ব‌লেন, অসাধু ও দুর্নীতিবাজ রাজনী‌তি‌বিদরা জনগ‌ণের সা‌থে বার বার ভো‌টের না‌মে প্রতারণা ক‌রে ভোটা‌ধিকার হরণ ক‌রে‌ছে। জনগণ সন্ত্রাস দুর্নী‌তি লুটপা‌টের কার‌ণে ক্রমশঃ রাজনী‌তি ও রাজনী‌বিদ‌দের ওপর থে‌কে মুখ ফি‌রি‌য়ে নি‌চ্ছে। গনতন্ত্র ও মানবা‌ধিকার বিপন্ন হওয়ার কার‌ণে আই‌নের শাসন বিলু‌প্তি প‌থে। এভা‌বে বাংলাদেশ চল‌তে থাক‌লে ব‌্যর্থ ও অকার্যকর রা‌ষ্ট্রে প‌রিনত হ‌বে। তাই শোষণমুক্ত ইনসাফ ভি‌ত্তিক জনকল‌্যান রাষ্ট্র প্রতিষ্ঠায় লেবার পা‌র্টিকে তৃর্নমুল পর্যা‌য়ে শ‌ক্তিশালী কর‌তে হ‌বে।

নোয়াখালী জেলা সহ-সভাপ‌তি হা‌কিম এইচ এম হেলা‌লের সভাপ‌তি‌ত্বে সভায় বি‌শেষ অতিথি ছি‌লেন লেবার পা‌র্টির সি‌নিয়র ভাইস চেয়ারম‌্যান ইঞ্জিনিয়ার ফ‌রিদ উদ্দিন, কেন্দ্রীয় ভাইস চেয়ারম‌্যান ও নোয়াখালী জেলা সভাপ‌তি জহুরুল হক জ‌হির, ফেনী জেলা সভাপ‌তি আবদুল আলী বাহ‌ার, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক না‌সির আহ‌মেদ, সাংগঠ‌নিক সম্পাদক আ‌রিফুল ইসলাম, সদর উপ‌জেলা সভাপ‌তি ওসমান গ‌নি, ছাত্রমিশন নেতা মোস্তা‌ফিজুর রহমান প্রমুখ।
নিউজটি পড়া হয়েছে 10018 বার

আরও পড়ুন:  আজ বিএনপির ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 6
    Shares