প্রচ্ছদ অপরাধ

পুত্রবধূর সঙ্গে ঝ’গড়া করে আত্ম’হ’ত্যা করল শাশুড়ি

19
পুত্রবধূর সঙ্গে ঝ’গড়া করে আত্ম’হ’ত্যা করল শাশুড়ি
পড়া যাবে: < 1 minute

কুমিল্লার লাকসামে পুত্রবধূর সঙ্গে ঝ’গ’ড়া করে শাশুড়ির বিষপানে আত্মহত্যার সংবাদ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার কান্দিরপাড় ইউনিয়নের নৈরপাড় গ্রামে। আজ শনিবার পুলিশ নি’হ’ত ওই নারীর মরদেহ উদ্ধার করেছ। নি’হ’ত ওই নারীর নাম সাজেদা বেগম (৪৫)। তিনি নৈরপাড় গ্রামের কাতার প্রবাসী মো. দুলাল মিয়ার স্ত্রী।

লাকসাম থানা পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, আগের দিন শুক্রবার (২৫ সেপ্টেম্বর) ওই নারীর পুত্রবধূ তার সন্তানকে (সাজেদা বেগমের নাতি) দুষ্টমির অ’পরাধে শা’স’ন স্বরূপ মারধর করেন। এতে পুত্রবধূর সঙ্গে শাশুড়ি সাজেদা বেগমের কথা কা’টা’কা’টি ও ঝগড়া হয়।

আরও পড়ুন:  নকল মাস্ক : শারমিনের তিন দিনের রিমান্ড আবেদন

ওই ঝ’গ’ড়া বিবাদের ঘটনা প্রবাসে থাকা সাজেদার স্বামী ও ছেলে জানার পর বাড়িতে ফোন করে উভয়কে বিষয়টি নিয়ে বাড়াবাড়ি না করতে বারণ করেন। কিন্তু শাশুড়ি রাগে ক্ষো’ভে রাতে বিষ পানে আত্ম’হ’ত্যা করেন।

এই ব্যাপারে লাকসাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নিজাম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত সাজেদা বেগমের ভাই কবির হোসেনের লিখিত আবেদনের প্রেক্ষিতে পুলিশ লা’শ উ’দ্ধা’র করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতাল ম’র্গে পাঠিয়েছে। এই ঘটনায় লাকসাম থানায় একটি অপ’মৃ’ত্যু মা’ম’লা রুজু করা হয়েছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।