প্রচ্ছদ রাশিফল

আজকের রাশিফল রবিবার ২৭ শে সেপ্টেম্বর ২০২০, দেখে নিন কেমন কাটবে আপনার আজকের দিন

35
আজকের রাশিফল বৃহস্পতিবার ১৩ ই আগস্ট ২০২০
পড়া যাবে: 2 মিনিটে

বাংলা ম্যাগাজিন ডেস্ক: আজকের রাশিফল (Ajker rashifol) থেকে জেনে নিন আপনার আজকের দিন কেমন কাটবে। পৃথক পৃথক রাশি ভেদে রাশিফলও ভিন্ন হয়। তাই আজকের দিনে দেখে নিন আপনার রাশিফল।

মেষ: ঘরের প্রয়োজনীয় জিনিস কেনায় প্রচুর অর্থ ব‍্যয় হবে। প্রিয়জনকে বোঝার জন্য, তার সঙ্গে সময় কাটান। রোমান্সের মাধ্যমে নিজের অন্তরের প্রেমিক সত্ত্বাকে জাগিয়ে তুলুন। আচরণ সংযত করুন। নয়ত আপনার দেরী করে বাড়ি ফেরা, অন‍্যের পেছনে অর্থ ব‍্যয় পরিবারের সদস্যদের পছন্দ নাও হতে পারে।

বৃষ: আজ এই রাশির ছাত্র ছাত্রীরা পড়াশোনা অপেক্ষা অন্য কাজকে প্রাধান্য দেওয়ায়, পিতা মাতা রেগে যেতে পারেন। তাই পড়া আর খেলার মাঝে সাম‍্যতা বজায় রাখুন। অচেনা ব‍্যক্তির পরামর্শে করা বিনিয়োগ থেকে আজ দারুন ফল পাবেন। অন‍্যের হস্তক্ষেপে বিবাহিত জীবনে ঝঞ্ঝাট আসতে পারে। তবে তা এড়িয়ে চলুন।

মিথুন: ব‍্যস্ত সময়ের মধ্যে থেকে নিজের জন্য সময় বের করে মনের মানুষের সঙ্গে অথবা টিভি দেখে কাটাতে পারেন। ঋণ নেওয়ার পক্ষে আজকের দিন শুভ। আজকের দিনে আপনার অতিরিক্ত শক্তির কারণে অর্ধেক সময়ে কোন কাজ করতে সক্ষম হবেন।

কর্কট: কোন চিঠি আজ আপনার গোটা পরিবারের জন্য একরাশ খুশি বয়ে নিয়ে আসবে। তৃতীয় কোন ব‍্যক্তি আপনার এবং আপনার কাছের মানুষের মধ্যে ঢুকতে চাইব। পরিস্থিতির গুরুত্ব বুঝে সঠিক সিদ্ধান্ত নিন। আজকের দিনে আপনার বন্ধুরা আপনাকে খুশি রাখার চেষ্টা করবে।

আরও পড়ুন:  আজকের রাশিফল শুক্রবার ২৮ আগস্ট ২০২০

সিংহ: পরিবারে এবং কাছের মানুষের সঙ্গে সময় কাটিয়ে আপনি শক্তি সঞ্চয় করবেন আজকে। বাড়িতে বন্ধুরা এলেও তাদের সঙ্গে মদ্যপান, ধূমপানের আসরে না যোগ দেওয়াই শ্রেয়। অতীতের ব‍্যয় বর্তমানে কাজে দেবে। আজকের দিনে আপনার স্ত্রীর সঙ্গে একটি অভাবনীয় সুন্দর মুহুর্ত কাটানোর সম্ভাবনা।

কন্যা: আজকের দিনে আপনার অর্থ লাভের যোগ রয়েছে। শরীর সুস্থ রাখার জন্য যোগ ব‍্যায়াম করুন। আপনার সুন্দর ফুলের মত ব‍্যবহারে পরিবারের সকলে আপনার প্রতি মুগ্ধ থাকবে। ভ্রমণে গেলে নিজের জিনিস যত্নে রাখুন।

তুলা: ভবিষ্যতে অর্থ প্রয়োজনে আজ থেকেই অর্থ সঞ্চয় করুন। প্রিয়জনের সঙ্গে ভ্রমণের পরিকল্পনা থাকলেও, আপনার শরীর খারাপ থাকায় তা ভন্ডুল হয়ে যেতে পারে। বন্ধু হারানোর যোগ রয়েছে আজকের দিনে।

বৃশ্চিক: আপনার থেকে নেওয়া অর্থ আজকের দিনে ফেরত পেতে পারে। ব‍্যস্ততার জীবন থেকে আজ কিছুটা সময় বের করে সঙ্গিনীর সঙ্গে কাটান। তবে রাতের দিকে কাছের মানুষের সঙ্গে ঝামেলারও সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন:  আজকের রাশিফল শুক্রবার ১০ জুলাই ২০২০

ধনু: অর্থ সমন্ধ বিষয়ে অভিজ্ঞ ব‍্যক্তির পরামর্শ মতোই কাজ করবেন।আজকের দিনে আইন সংক্রান্ত বিষয়ে আইনজীবীর কাছে যেতে পারেন।আজ এই রাশির জাতক জাতিকাদের স্বাস্থ্য ভালো থাকবে। আপনার স্ত্রী বাইরে যাবার জন্য আপনাকে জোর করবে কিন্তু আপনি তাতে বিরুক্ত হবেন।

মকর: ধার দেওয়া অর্থ আজ ফেরত পেতে পারেন। আত্মীয়দের থেকে উপহার পাওয়ার দিন আজ। স্ত্রীর সঙ্গে আজ রোমান্স করার দিন। উচ্চ রক্তচাপ যুক্ত ব‍্যক্তিরা আজ রেড ওয়াইন খেয়ে নিজের শরীর সুস্থ রাখতে পারেন।

কুম্ভ: গর্ভবতী মহিলারা আজকের দিনে সাবধানে চলাফেরা করবেন। আজ সময় বের করে বন্ধুদের সঙ্গে আনন্দ করতে পারেন। তবে আনন্দ ফূর্তি করতে গিয়ে বন্ধুত্ব নষ্ট করবেন না।

মীন: আজকের দিনে মিউচ্যুয়াল ফান্ডে ইনভেস্ট করতে পারেন। ঘরের উৎসবে যোগ দিয়ে নিজেও সেই অনুষ্ঠানের অংশ হতে পারেন। মোবাইল, টিভি অতিরিক্ত ব‍্যবহারে জরুরী কাজ ভুলতে পারেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares