প্রচ্ছদ আওয়ামী লীগ মুষ্টিমেয় লোকের জন্য পুরো সংগঠনের ইমেজ নষ্ট করার প্রয়োজন কী?

মুষ্টিমেয় লোকের জন্য পুরো সংগঠনের ইমেজ নষ্ট করার প্রয়োজন কী?

53
পড়া যাবে: < 1 minute

গতকাল বুধবার রাতে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দলের শীর্ষ নেতাদের বৈঠক অনুষ্ঠিত হয়। সেই বৈঠকে সামগ্রিক রাজনৈতিক পরিস্থিতি, শুদ্ধি অভিযানসহ দলের ভেতর অনুপ্রবেশকারীদের নানারকম অপকর্ম নিয়ে আলোচনা হয়।

বৈঠকের এক পর্যায়ে একজন নেতা যুবলীগের বিভিন্ন অপকর্মের ফিরিস্তি দেওয়া শুরু করেন। যুবলিগ নেতারা কী কী করেছেন, এ ব্যাপারে পত্র-পত্রিকায় কী কী রিপোর্ট প্রকাশিত হয়েছে সে সম্পর্কে বিবরণ দেন ওই নেতা।

তখন প্রধানমন্ত্রী তার ওপর অসন্তুষ্ট হন এবং তিনি বলেন যে, যুবলীগকে পচাও কেন? যুবলীগ তো অনেক ভালো কাজও করেছে। ভালো কাজগুলো তো তোমরা বলো না। একটা সংগঠনের ভালো লোক থাকবে, খারাপ লোকও থাকবে। মুষ্টিমেয় লোকের জন্য পুরো সংগঠনের ইমেজ নষ্ট করার প্রয়োজন কী? প্রধানমন্ত্রী আরও বলেন যে, কিছু কিছু মহল এই সুযোগে যুবলীগসহ আওয়ামী লীগের বিরুদ্ধে কুৎসা প্রচার করছে। এ ব্যাপারেও সতর্ক থাকতে হবে।

আরও পড়ুন:  তৃণমূলের সম্মেলন প্রস্তুতি কমিটিতে বিদ্রোহীদের না রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর

প্রধানমন্ত্রী সুনির্দিষ্টভাবে বলেন যে, কিছু ব্যক্তির অপরাধ সংগঠন নিতে পারে না। যার অপরাধ করেছে তাদেরকে চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে। এ প্রসঙ্গে তিনি দলের ভেতর অনুপ্রবেশকারীদের ঠেকানোর জন্য কঠোর নির্দেশনা দিয়েছেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট:

  • 96
    Shares