প্রচ্ছদ প্রবাস

জাতীয় হিন্দু মহাজোট কেন্দ্রীয় কমিটির ১৫ তম বর্ষপূর্তি উদযাপন

8
জাতীয় হিন্দু মহাজোট কেন্দ্রীয় কমিটির ১৫ তম বর্ষপূর্তি উদযাপন
পড়া যাবে: < 1 minute

বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট বৈদেশিক শাখা আমিরাতের কেন্দ্রীয় কমিটির উদ্যোগে গত ২৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার আবুধাবিতে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের ১৫ তম বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়। কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সঞ্জয় শীলের সঞ্চালনায় নির্বাহী সভাপতি রুপস দাসের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কানু লাল দাস।

প্রধান বক্তা ছিলেন পুলক চৌধুরী। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী রুপন দাশ, স্বপন শীল, এতে শুভেচ্ছা বক্তব্য রাখেন সহ- সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক পরিমল দাশ পার্থ, সাংগঠনিক সম্পাদক ব্যবসায়ী ও সাংবাদিক সনজিত কুমার শীল, অপু চন্দ্র দাশ, রাজীব শীল, বাসুদেব শর্মা, গোবিন্দ দেবনাথ, ব্যবসায়ী সাগর শীল সহ আরও অনেকে।

আরও পড়ুন:  ছুটিতে থাকা বাংলাদেশি কর্মীদের বিষয়ে শিগগিরই সিদ্ধান্ত দেবে মালয়েশিয়া

সকল বক্তারা বক্তৃতায় হিন্দু মহাজোটকে শক্তি শালী করার লক্ষ্যে হিন্দু মহাজোটের সদস্য হবার আহবান জানান এবং বাংলাদেশ সরকারের প্রতি শারদীয়া দুর্গাপূজায় ৩ দিনের সরকারি ছুটির দাবী জানান।বক্তারা বলেন আমরা বাংলাদেশের নাগরিক। আমাদের অন্যান্য জনগোষ্ঠীর মত সমান অধিকার দিতে হবে।নীলা রায়ের হত্যা কারী মিজানের ফাঁসি দাবি জানান।এখনো মিজানের পরিবার নীলার পরিবার কে হত্যার জন্য হুমকি ধমকি দিয়ে যাচ্ছেন।প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি অনতিবিলম্বে মিজানকে জনসম্মুখে ফাঁসি দেওয়া হোক। । অনুষ্ঠান শেষ করার পূর্বে কেক কেটে বর্ষপূর্তি উদযাপন এবং সকলে মিলে বিশ্বের করোনা মহামারী থেকে মুক্তিলাভের জন্য বিশেষ প্রার্থনা করা হয় ।

আরও পড়ুন:  জাতীয় শোক দিবস পালন করেছে দুবাই যুবলীগ

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares