Bangla News

বাবা-মা হচ্ছেন রামচরণ-উপাসনা, ছবি ভাইরাল

বিয়ের দশ বছর পর প্রথম সন্তান আসতে চলেছে দক্ষিণী সুপারস্টার রামচরণ ও উপাসনা কেনিদেলার সংসারে। অন্তঃসত্ত্বা উপাসনা। প্রথম সন্তান আসার অপেক্ষায় দিন গুনছেন তারকা দম্পতি।

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, রোববার (২৩ এপ্রিল) উপাসনার বেবি শাওয়ারের আয়োজন করা হয়েছিল। রামচরণ ও উপাসনার পরিবারের সদস্য ও তাদের কাছের বন্ধুরা উপস্থিত হয়ে উপাসনাকে শুভেচ্ছা জানান।

উপাসনার বেবি শাওয়ার অনুষ্ঠানে অতিথি ছিলেন আল্লু অর্জুন এবং সানিয়া মির্জারা। সোমবার (২৪ এপ্রিল) অনুষ্ঠানের সেসব ছবি সামনে আসতেই ভাইরাল হয়ে গেছে নেটদুনিয়ার। বর্তমানে ৭ মাসের অন্তঃসত্ত্বা উপাসনা।

চলতি বছরের শুরুতেই রামচরণ অভিনীত ‘ট্রিপল আর’ সিনেমা জিতেছে অস্কার। অন্তঃসত্ত্বা অবস্থাতেই স্বামী রামচরণের সঙ্গে বিদেশে অস্কার অনুষ্ঠানে গিয়েছিলেন উপাসনা। আগামী জুলাইতেই এই তারকা দম্পতির সন্তানের ভূমিষ্ঠ হওয়ার কথা।

আল্লু অর্জুন তার ইনস্টাগ্রাম স্টোরিতে উপাসনার সঙ্গে ছবি শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছেন হবু মা-বাবাকে। আল্লু অর্জুন লিখেছেন, ‘আমার মিষ্টি উপসির জন্য খুব খুশি।’ ইনস্টাগ্রাম স্টোরিতে অনুষ্ঠান থেকে বন্ধুদের শেয়ার করা ছবি পুনরায় শেয়ার করেছেন উপাসনা। ছবিতে দেখা মিলেছে সানিয়া মির্জারও।

হায়দরাবাদে রামচরণের নিজের বাড়িতেই উপাসনার বেবি শাওয়ারের আয়োজন করা হয়েছিল। বিয়ের ১০ বছর পর সন্তান নেওয়ার প্রসঙ্গে প্রশ্ন করা হলে, সম্প্রতি এ বিষয়ে হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘প্রতিটি বাবামায়ের মতো আমরাও উত্তেজিত। স্বাস্থ্যের যত্ন নিচ্ছি। আমরা নিজেদের জন্যে একটু সময় নিচ্ছিলাম, যাতে আমরা আমাদের বাচ্চার সুন্দর করে বড় করতে পারি। তাই আমরা সন্তান জন্মের আগেই তার জন্য একটি বিমাও করে রেখেছি।’

উল্লেখ্য, গত বছর জুনে সদগুরুর কাছে গিয়ে দক্ষিণী সুপারস্টার রামচরণের স্ত্রী উপাসনা জানিয়েছিলেন তিনি সন্তান ধারণ করতে চান না। কারণ হিসেবে জানিয়েছিলেন, তার উদ্দেশ্যে জনসংখ্যা নিয়ন্ত্রণ। কয়েক মাস আগে উপাসনা বলেছিলেন, ‘বিয়ের পর বাচ্চা নেওয়াটা আমার ব্যক্তিগত ব্যাপার। এখনই সন্তান চাই না আমরা। আমার সন্তান হওয়া নিয়ে ভয় রয়েছে। আমি এখন ওজন কমাচ্ছি।’

অন্যদিকে রামচরণও বলেছিলেন, ‘মেগাস্টার চিরঞ্জীবীর সন্তান হওয়ায় আমার ওপর কিছু গুরুদায়িত্ব রয়েছে। সন্তান নিলে আমি লক্ষ্যভ্রষ্ট হব। তাই আগামী বেশ কিছু বছর সন্তান না নেওয়ার সিদ্ধান্তই নিয়েছি আমরা।’ আপাতত নিজেদের সিদ্ধান্ত বদল করে পরিবারে নতুন অতিথি আসার জন্য দিন গুনছেন তারা।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button