প্রচ্ছদ ভিন্ন স্বাদের খবর

বলিউডের সুপার হিট গানের সঙ্গে তবলায় ছন্দ মিলিয়ে সামাজিক মাধ্যমে ঝড় তুলল এক যুবক, মুহুর্তের মধ্যে ভাইরাল ভিডিও

22
বলিউডের সুপার হিট গানের সঙ্গে তবলায় ছন্দ মিলিয়ে সামাজিক মাধ্যমে ঝড় তুলল এক যুবক, মুহুর্তের মধ্যে ভাইরাল ভিডিও
পড়া যাবে: < 1 minute

বর্তমানে সামাজিক মাধ্যমের দুনিয়ায় আমরা যেভাবে নানান ধরনের প্রতিভার সন্ধান পাচ্ছি তাতে এক কথায় আমাদের মধ্যে অনেক অজানা শিল্পী জায়গা করে নিচ্ছে এবং তারা এক কথায় প্রশংসিত হচ্ছে বিভিন্ন মহলে এবং তাদের মধ্যে আবার কেউ কেউ এই সামাজিক মাধ্যম কে হাতিয়ার করে একটি প্লাটফর্ম পাচ্ছে বড় জায়গায় পৌঁছানোর।ঠিক সেভাবেই আমরা আজ থেকে আশির মধ্যে অনেককেই খুজে পেয়েছি যারা এখন সামাজিক মাধ্যমের হাতে ধরে প্রতিভা দেখিয়ে সকলের মধ্যে জায়গা করে নিয়েছে। এত দিন অবধি গান নাচ আবৃত্তি আঁকা অন্যান্যভাবে প্রতিভা প্রদর্শন করে অনেকেই ভাইরাল হচ্ছিলেন কিন্তু এবার তবলা বাজিয়ে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হলো এক যুবক।

জানা গিয়েছে ত্রিপুরার ওই যুবকের নাম তনময় সাহা যে তবলার ছন্দ মিলিয়েছে বলিউডের গানের সঙ্গে এবং এতটাই সুন্দরভাবে তবলা বাজিয়ে সে যে মন ছুঁয়ে গেছে সকলের।তবে সাধারণভাবে তবলা বাজানো নয় একেবারে অন্যরকম ভাবে এবং অন্যরকম ভঙ্গিতে সে তবলা বাজিয়েছে। কখনো তাল যাতে না কেটে যায় তার জন্য হাতুড়ি ব্যবহার করেছে এর পাশাপাশি তার দুটি হাতের জাদু এতটাই বেশি যে সেই জাদুর ওপর নির্ভর করে সে তবলা বাজিয়ে চলেছে আর এভাবেই প্রায় 80 হাজার মানুষের পছন্দ হয়েছে ভিডিওটি।

আরও পড়ুন:  সমুদ্র থেকে বিশাল হাঙর ধরে উড়ে গেল দৈত্যাকার পাখি, ঝড়ের বেগে ভাইরাল ভিডিও

https://www.facebook.com/watch/?t=0&v=674993153416463

আমার ত্রিপুরা নামের একটি ফেসবুক পেজ থেকে এসেই ভিডিওটি শেয়ার করা হয়েছিল আর শেয়ার করার সঙ্গে সঙ্গেই রীতিমতো ভাইরাল যে এখনো অব্দি প্রায় পাঁচ হাজার মানুষ কমেন্ট করেছেন। তার তবলা বাজানোর ছন্দ এবং তবলা বাজানোর ভঙ্গিমায় মুগ্ধ হয়েছে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা।সকলেই বলছেন তার হাতে সত্যি সত্যিই জাদু রয়েছে। এবং তার তবলা বাজানোর ভঙ্গিমা সকলের মধ্যে এতটাই পছন্দ হয়েছে যে সেই তবলা বাজানোর ভিডিওটি কয়েক হাজার বার শেয়ার করা হয়েছে।

প্রসঙ্গত আমরা এর আগে অনেকবার তবলার সহযোগে হারমোনিয়াম বাজিয়ে গান গাইতে দেখেছি এবং সেই গান গেয়ে একটি খুদে কন্যা ভাইরাল হয়েছিল কিন্তু এভাবে এমন করে তবলা বাজাতে এর আগে সামাজিক মাধ্যমে দেখা যায়নি।

আরও পড়ুন:  একের পর এক বিষাক্ত সাপ বের হচ্ছে তাজমহল থেকে

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares