প্রচ্ছদ রাজনীতি বিএনপি

মির্জা আব্বাসের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণা, থানায় জিডি

17
মির্জা আব্বাসের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণা, থানায় জিডি
পড়া যাবে: < 1 minute

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী এবং ঢাকার সাবেক মেয়র মির্জা আব্বাসের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে বিভ্রান্তি ছাড়ানো হচ্ছে। এ বিষয়ে মির্জা আব্বাস নিজেই রাজধানীর শাহজাহানপুর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

জিডিতে মির্জা আব্বাস উল্লেখ করেছেন, অনেক দিন ধরে দেশ-বিদেশের বিভিন্ন জায়গা থেকে অভিযোগ পাচ্ছি, একটি প্রতারক চক্র আমার নাম দিয়ে কিছু ভুয়া ফেসবুক আইডি খুলে সেগুলোতে আমার অনেক পুরোনো ছবি ও সমসাময়িক রাজনৈতিক কর্মকাণ্ডের ছবি এবং পারিবারিক ছবি ব্যবহার করে ফেসবুক আইডি আসল বলে বিশ্বাসযোগ্যতা অর্জনের চেষ্টা করছে ও এগুলো দিয়ে চাঁদাবাজি করছে।

আরও পড়ুন:  রুহুল আমিন গাজীকে গ্রেফতারে বিএনপির নিন্দা

এমনকি আমার নকল জাতীয় পরিচয়পত্র ও পাসপোর্টের কপি বানিয়ে সেগুলো ব্যবহার করা হচ্ছে। কোনো কোনো ফেসবুক আইডির মেসেঞ্জার ব্যবহার করে আমার গলা নকল করে কারো কারো সঙ্গে কথা বলারও অভিযোগ পাচ্ছি। যেটা অত্যন্ত গুরুতর অন্যায় এবং আমার জন্য বিব্রতকর বিষয়।

জিডিতে তিনি আরও উল্লেখ করেন, এ চক্রটি দেশ-বিদেশের বিভিন্ন মানুষের কাছে বন্যা, করোনা ও কখনো পার্টির ফান্ডের কথা বলে চাঁদাবাজিসহ নানা অপকর্ম করছে বলে ব্যক্তিগতভাবে অভিযোগ আসছে। এর ফলে আমার ব্যক্তিগত, সামাজিক, রাজনৈতিক মর্যাদা ক্ষতিগ্রস্ত হচ্ছে।
নিউজটি পড়া হয়েছে 10036 বার

আরও পড়ুন:  প্রতিদিন আদালতে যেতে হলে জনগণের কাছে যাবো কিভাবে : সালাহউদ্দিন

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 13
    Shares