প্রচ্ছদ ভিন্ন স্বাদের খবর

বাবার সঙ্গে তালে তাল মিলিয়ে গান গাইছে সোনু নিগমের ছেলে নিভান, পুরানো ভিডিও মুহুর্তের মধ্যে ভাইরাল

47
বাবার সঙ্গে তালে তাল মিলিয়ে গান গাইছে সোনু নিগমের ছেলে নিভান, পুরানো ভিডিও মুহুর্তের মধ্যে ভাইরাল
পড়া যাবে: < 1 minute

কথাতেই আছে গান এবং গানের প্রতিভা এককথায় জন্মগত এবং বংশ পরম্পরায় আর তাইতো পরিবারের কোন সদস্য যদি গানের সঙ্গে যুক্ত থাকেন সে ক্ষেত্রে দেখা যায় তার পরবর্তী প্রজন্মের যারা আছেন তারাও কিন্তু গানের প্রতি বিশেষভাবে আকৃষ্ট হয়।আর এভাবেই আমরা দেশের অনেক কিংবদন্তি সংগীতশিল্পী দেখেছি যাদের সন্তানরাও ভবিষ্যতে একজন সুগায়ক হয়েছেন।যদিও সর্বক্ষেত্রে প্রযোজ্য হয়নি কিন্তু সনু নিগমের ছেলে মাত্র কয়েক বছর বয়স কিন্তু এই বয়সে বাবার সঙ্গে গলায় তাল মিলিয়ে একেবারে অনবদ্যভাবে গান গেয়ে প্রশংসা কুড়িয়েছে এবং এর আগে বহুবার এমন ঘটনার সাক্ষী থেকেছে দর্শকরা।

একবার সনু নিগমের সঙ্গে মঞ্চে উঠে বাবা-ছেলে যুগিয়েছিল আভি মুঝ মে কাহি গানটি।নিখুঁত সুরে গাওয়া সনু নিগমের এইগান রীতিমতো তার সন্তানের সঙ্গে ভাইরাল হয়েছিল। বর্তমানে এই গানের ভিডিও আবারো সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া মাত্রই রীতিমত ঝড় তুলেছে। বাবার কোলে উঠে একইভাবে এতোটুকু ছেলে স্টেজ পারফরম্যান্স করছে যা দেখে রীতিমত অবাক হতেই হয় যদিও মাঝে মধ্যে লজ্জা পেয়েছে কিন্তু তাতেও বাবার হাতে মাইক ধরে গানটি গেয়েছে সাবলীলভাবে।

আরও পড়ুন:  নতুন ২টি স্মার্টফোন আনলো শাওমি

মাত্র কয়েক মাস আগে ছোট্ট নিভান গান গেয়ে মন মাতিয়ে ছিল সকলের।জনপ্রিয় গান হোয়াই দিস কোলাভেরি কোলাভেরি দি গানটি এবার মাত্র ছয় বছরের নিভান নিগম গেয়ে ফেললেন৷শুধু তাই নয় রেকর্ডিং হলো গানটির শুটিং হল, সোশ্যাল মিডিয়ায় সেই খবর ছড়িয়ে পড়তেই কৌতুহলী দর্শকদের ভিডিওটি একটিবার দেখার ইচ্ছে জেগেছে আর যদিও একটি বার নয় বেশ কয়েকবার ভিডিওটি দেখে ফেলেছেন অনেকেই৷ আর এভাবেই প্রায় এক লক্ষ বার সোশ্যাল মিডিয়ায় দেখা হয়ে গিয়েছে৷https://www.facebook.com/watch/?t=0&v=355055472211882

তার কয়েক মাস আগে একবার স্কুলের অনুষ্ঠানে আয় জিন্দেগী হিন্দি গানে অনুষ্ঠান মাত করে দিলেন তিনি৷ দর্শকদের মন জয় করে সকলের কাছে প্রশংসিত হল৷ ইতিমধ্যেই ইউটিউবে তাঁর গানের ভিডিও ভাইরাল হয়েছে যা সুরে সকলকে বলতে হচ্ছে বাপ কা বেটা৷

আরও পড়ুন:  খেতে না পাওয়া গরিব যুবককে কোটিপতি বানিয়ে দিলো পোষা কুকুর!

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 7
    Shares